kalerkantho

সোমবার । ১৬ জানুয়ারি ২০১৭ । ৩ মাঘ ১৪২৩। ১৭ রবিউস সানি ১৪৩৮।


রাজশাহীতে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

৩১ মার্চ, ২০১৬ ০০:০০



রাজশাহীর দুর্গাপুর উপজেলার পানানগর গ্রামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাতে নাসির প্রামাণিক (২৮) নামের এই ব্যক্তিকে হত্যা করা হয়। খবর পেয়ে গতকাল বুধবার সকালে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

নাসির পানানগর পূর্বপাড়ার অফির উদ্দিনের ছেলে। পানানগর বাজারে তাঁর জুতার দোকান রয়েছে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ইলিয়াস হোসেন নামের স্থানীয় এক যুবককে আটক করেছে পুলিশ। তিনি উপজেলার পানানগর পূর্বপাড়া গ্রামের এনসার আলীর ছেলে।

দুর্গাপুর থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী জানান, নাসিরের এক স্বজনের সঙ্গে এলাকার এক ব্যক্তির সম্পর্কের বিষয়ে বাধা দেওয়ায় নাসিরকে খুন করে থাকতে পারে। কয়েক দিন ধরে তাঁকে নানাভাবে হুমকি দেওয়া হচ্ছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, নাসির মঙ্গলবার সন্ধ্যায় দোকান থেকে বাড়ি ফেরেন। এর কিছুক্ষণ পরই তাঁর এক বন্ধু তাঁকে ডেকে নিয়ে যান। নাসির মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। গতকাল সকালে স্থানীয় লোকজন পানানগর আড়বাব ব্রিজের ওপর নাসিরের মোটরসাইকেল এবং ব্রিজের নিচে ধানক্ষেতে তাঁর লাশ পড়ে থাকতে দেখেন। পরিবারের লোকজনকে খবর দেওয়ার পর তাঁরা গিয়ে নাসিরকে শনাক্ত করেন।

দুর্গাপুর থানার ওসি জানান, ময়নাতদন্তের জন্য নাসিরের লাশ রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে ওই এলাকার একটি বাজারে যাওয়ার পথে ইলিয়াস হোসেন নামের একজনকে আটক করা হয়।


মন্তব্য