kalerkantho

সোমবার। ২৩ জানুয়ারি ২০১৭ । ১০ মাঘ ১৪২৩। ২৪ রবিউস সানি ১৪৩৮।


শিক্ষার্থী স্বাধীন হত্যায় চার বন্ধুকে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক   

৩০ মার্চ, ২০১৬ ০০:০০



রাজধানীর কদমতলী দনিয়ায় এসএসসি পরীক্ষার্থী মোহাম্মদ স্বাধীন হত্যার ঘটনায় চার বন্ধুকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। গতকাল মঙ্গলবার পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি। ময়নাতদন্তশেষে লাশ দাফন করা হয়েছে জুরাইন কবরস্থানে।

কদমতলী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, ‘এখনো আমরা কিছু বের করতে পারিনি। নিহতের পরিবার লাশ দাফনশেষে এলে মামলা হবে। হয়তো তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ কোনো তথ্য পাওয়া যেতে পারে। আমরা স্বাধীনের চার বন্ধুকে জিজ্ঞাসাবাদ করছি। স্বাধীনের মা-বাবার মধ্যে কিছু ঝামেলা ছিল। এসব বিষয় আমরা খতিয়ে দেখছি। ’

তদন্ত সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, স্বাধীনের বাবা সোহেল মিয়া শ্যামপুরের একটি ফিলিং স্টেশনের কর্মী। তিনি মাদকাসক্ত বলে অনেকে জানিয়েছেন। স্ত্রী রিনা বেগমের সঙ্গে দাম্পত্য কলহ চলছিল। এসব বিষয়কে তদন্তকারীরা গুরুত্ব দিয়ে যাচাই করছেন। কয়েক দিন আগে কবুতর চুরি নিয়ে স্বাধীনের সঙ্গে কয়েকজন বন্ধুর কথাকাটাকাটি হয়। সে ঘটনায় সংশ্লিষ্টদের ব্যাপারে খোঁজখবর নিচ্ছে পুলিশ।

স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মর্গে ময়নাতদন্ত শেষে স্বাধীনের লাশ গ্রহণ করে পরিবারের সদস্যরা গতকাল জুরাইন কবরস্থানে দাফন করেছে। অভিভাবকরা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

গত সোমবার সকালে দক্ষিণ দনিয়ার  বাড়িতে গলা কেটে হত্যা করা হয় স্বাধীনকে।


মন্তব্য