kalerkantho

26th march banner

নোটিশ বোর্ড

২৯ মার্চ, ২০১৬ ০০:০০



নোটিশ বোর্ড

ইউল্যাবে চ্যালেঞ্জ বুটক্যাম্প

ইউল্যাবে হয়ে গেল ‘নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ বুটক্যাম্প’। বিশ্ববিদ্যালয়ের ‘কম্পিউটার প্রোগ্রামিং ক্লাব’ এবং ‘বেসিস স্টুডেন্টস ফোরাম ইউল্যাব চ্যাপ্টার’-এর সহযোগিতায় গত রবিবার এ অনুষ্ঠান করা হয়। এতে উপস্থিত ছিলেন ‘নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ ২০১৬’-এর আহ্বায়ক ও বেসিস স্টুডেন্টস ফোরামের পরিচালক আরিফুল হাসান অপু। উপস্থিত ছিলেন ইউল্যাব কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. সাজ্জাদ হোসেন। অনুষ্ঠানে ইউল্যাবের শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। সংবাদ বিজ্ঞপ্তি।

 

ইউডার উদ্যোগে কালরাত স্মরণ

২৫ মার্চের কালরাত স্মরণে নানা কর্মসূচি পালন করেছে স্কুল অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (সোডা), কলেজ অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (কোডা) ও ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (ইউডা)। এসবের মধ্যে ছিল পথচিত্রাঙ্কন, পথনাটক, গণসংগীত, কবিতা আবৃত্তি, মুক্তিযুদ্ধবিষয়ক আলোকচিত্র, প্রামাণ্যচিত্র ও চলচ্চিত্র প্রদর্শন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌপরিবহনমন্ত্রী মো. শাহজাহান খান। আরো উপস্থিত ছিলেন বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম এবং সোডা, কোডা ও ইউডার প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রফেসর মুজিব খান। সংবাদ বিজ্ঞপ্তি।

 

ফারইস্টে সনদ বিতরণ

ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে এমএসসি ইন কেমিস্ট্রি প্রথম ব্যাচের শিক্ষার্থীদের সনদ বিতরণ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ড. নেছার আহম্মদের সভাপতিত্বে সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান শেখ কবির হোসেন। বিশেষ অতিথি ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেন ও মো. আবদুল আজিজ। প্রধান অতিথি বলেন, বিশ্ববিদ্যালয়ের এ অগ্রযাত্রাকে এগিয়ে নিতে সবার সহযোগিতা দরকার। সংবাদ বিজ্ঞপ্তি।


মন্তব্য