kalerkantho

26th march banner

ছেলেকে হত্যা করে ঘরেই পুঁতে রাখলেন বাবা

কিশোরগঞ্জ প্রতিনিধি   

২৭ মার্চ, ২০১৬ ০০:০০



কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার জুনাইল গ্রামে চার বছরের শিশুসন্তানকে হত্যা করে পরিত্যক্ত একটি ঘরে পুঁতে রাখলেন মাদকাসক্ত এক বাবা। ওই শিশুর নাম ইমরান। গতকাল শনিবার বিকেলে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে বাবা আবুল কাশেমকে (৩০) গ্রেপ্তার করেছে। কাশেম পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছেন। তিনি দীর্ঘদিন থেকে মানসিকভাবে বিকারগ্রস্ত ছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।   

এলাকাবাসী সূত্রে জানা যায়, জুনাইল গ্রামের সুলতান মিয়ার ছেলে কাশেম মিয়া। তিনি দীর্ঘদিন থেকে মাদকাসক্ত। এ কারণে অতিষ্ঠ হয়ে কিছুদিন আগে তাঁর স্ত্রী পারভীন কন্যা তুষামণিকে নিয়ে ঢাকায় চলে যান। কিন্তু ছেলে ইমরানকে রেখে যান দাদার কাছে। এর মধ্যে বুধবার রাতে মাদকাসক্ত কাশেম ছেলে ইমরানকে ঢাকায় মায়ের কাছে নিয়ে যাবেন বলে ডেকে নিয়ে যান। এর পর থেকে ইমরানকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে দাদা সুলতান মিয়া অনেক খোঁজাখুঁজি করে বাড়ির পাশে পরিত্যক্ত ঘরে লাশ শনাক্ত করেন। এরপর স্থানীয় লোকজন কাশেমকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

পাকুন্দিয়া থানার ওসি হাসান আল মামুন জানান, ঘাতককে আটক করা হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য