kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


খুলনায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

খুলনা অফিস   

২৭ মার্চ, ২০১৬ ০০:০০



খুলনায় পারিবারিক বিরোধের জের ধরে জাকির হোসেন (৪৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাতে নগরীর বানরগাতি আলামিন মহল্লায় এ ঘটনা ঘটে। তিনি পিরোজপুরের কাউখালীর তোফাচ্ছের হোসেনের ছেলে।

এ ঘটনায় নিহতের ভাই ইসমাইল হোসেন বাদী হয়ে সোনাডাঙ্গা মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে নিহতের দ্বিতীয় স্ত্রী মর্জিনা বেগম (৩৮) ও মর্জিনার প্রথম পক্ষের মেয়ে মৌকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, খুলনা নগরীর বানরগাতি আলামিন মহল্লায় ভাড়া বাসায় বাস করতেন কাপড়ের ব্যবসায়ী জাকির হোসেন। এ সংসারে তাঁর সঙ্গে থাকত দ্বিতীয় স্ত্রী মর্জিনা ও ১২ বছরের মেয়ে মুক্তি। মর্জিনারও এটি দ্বিতীয় সংসার। এক মাস আগে ওই বাসায় ওঠে মর্জিনার প্রথম সংসারের মেয়ে মৌ ও জামাতা আব্দুল্লাহ। এর মধ্যে গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ব্যবসায়ী জাকির খুন হয়েছেন বলে চিত্কার করেন তাঁর স্ত্রী মর্জিনা। এরপর এলাকাবাসী ছুটে এসে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে রক্তমাখা বঁটি ও লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে মৌয়ের স্বামী আব্দুল্লাহ পলাতক রয়েছে।

এ ব্যাপারে সোনাডাঙ্গা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস কালের কণ্ঠকে বলেন, ব্যবসায়ী জাকির পারিবারিক বিরোধে খুন হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের ভাই চারজনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


মন্তব্য