kalerkantho

25th march banner

গোদাগাড়ী বিএনপি সভাপতির পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

২৬ মার্চ, ২০১৬ ০০:০০



রাজশাহীর গোদাগাড়ী উপজেলা বিএনপির সভাপতির পদ থেকে সরে দাঁড়ালেন ইসহাক আলী বিশ্বাস। কারো কারো মতে, গত বৃহস্পতিবার নেতাকর্মীদের হাতে লাঞ্ছিত হওয়ায় পদত্যাগ করেন তিনি। তবে উপজেলা চেয়ারম্যান ইসহাক আলীর দাবি, দলকে সময় দিতে না পারার কারণেই তিনি সরে দাঁড়িয়েছেন।

দলীয় সূত্রে জানা গেছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী মনোনয়ন নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা বিএনপির কার্যালয়ে কর্মিসভা হয়। সেখানে মাটিকাটা ইউনিয়নের জন্য উপজেলা বিএনপির সহসভাপতি তাজমিলুর রহমান শেলির নাম প্রস্তাব করেন ইসহাক আলী। কিন্তু দলীয় নেতাকর্মীদের একাংশ এ প্রস্তাবের বিরোধিতা করে। তারা উপজেলা বিএনপির সদস্য আলী আযম তৌহিদকে প্রার্থী করার দাবি জানায়। কিন্তু ইসহাক আলী তাঁর সিদ্ধান্তে অনড় থাকেন। এতে ক্ষিপ্ত হয়ে নেতাকর্মীরা তাঁকে লাঞ্ছিত করার পাশাপাশি দলীয় কার্যালয়ে অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে। মূলত এ ঘটনার পরই উপজেলা সভাপতির পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন ইসহাক আলী।

ইসহাক আলী বলেন, ‘রাতে তেমন কোনো ঘটনা ঘটেনি। উপজেলা চেয়ারম্যান হওয়ায় দলকে খুব একটা সময় দিতে পারি না। এ কারণেই পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। ’ এদিকে ইসাহাক আলী বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দিচ্ছেন বলে এলাকায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে। এ নিয়ে ইসহাক আলী বলেন, ‘আওয়ামী লীগে যোগ দেওয়ার প্রশ্নই আসে না। ভবিষ্যতেও বিএনপি ছাড়ার সম্ভাবনা নেই। ’


মন্তব্য