kalerkantho

বৃহস্পতিবার । ১৯ জানুয়ারি ২০১৭ । ৬ মাঘ ১৪২৩। ২০ রবিউস সানি ১৪৩৮।


বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

২৫ মার্চ, ২০১৬ ০০:০০



রাজশাহীতে কথিত প্রেমিকের সঙ্গে বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। গত বুধবার রাতে নগরীর ভাই ভাই হোটেলে এ ঘটনা ঘটে। পরে গতকাল বৃহস্পতিবার সকালে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। ঘটনার পর থেকে কথিত প্রেমিক খোকন ও হোটেল কর্মচারীরা পলাতক রয়েছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য রনি নামের এক অটোরিকশাচালককে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, রাজশাহীর গোদাগাড়ীর রাজাবাড়ী এলাকার খোকনের সঙ্গে চাঁপাইনবাবগঞ্জের নাচোলের ওই কিশোরী সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুযোগে বিয়ের প্রলোভন দেখিয়ে বুধবার বিকেলে ওই কিশোরীকে রাজশাহীতে নিয়ে আসে খোকন। এরপর নগরীর সোনাদিঘী মোড় এলাকায় নিজেদের ভাইবোন পরিচয় দিয়ে ভাই ভাই হোটেলে ওঠে। পরে ওই হোটেলের কর্মচারীসহ রাতভর পালাক্রমে ধর্ষণ করে তাকে।

রামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ এএসআই মোরশেদ আলম বলেন, কিশোরী অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তার বন্ধু রনির অটোরিকশাতে হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে রনিকে আটক করে পুলিশ।

আটক রনি পুলিশকে জানায়, তার বন্ধু খোকন বিপদে পড়েছে বলে তাকে ডাকা হয়। এরপর সে অটোরিকশা নিয়ে আসে।

বোয়ালিয়া থানার ওসি শাহাদত হোসেন খান বলেন, ঘটনার পর হোটেলে তালা ঝুলিয়ে সব কর্মচারী পালিয়ে গেছে। তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।


মন্তব্য