kalerkantho

সোমবার। ২৩ জানুয়ারি ২০১৭ । ১০ মাঘ ১৪২৩। ২৪ রবিউস সানি ১৪৩৮।


বিএনপির কাউন্সিল

রাজশাহীর নেতাদের অবজ্ঞার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

২২ মার্চ, ২০১৬ ০০:০০



বিএনপির সদ্য সমাপ্ত জাতীয় কাউন্সিলে রাজশাহীর তৃণমূল নেতাদের চরম অবজ্ঞা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আর এ জন্য দায়ী করা হচ্ছে রাজশাহী অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত নেতা ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হককে।

স্থানীয় নেতাদের অভিযোগ, ব্যারিস্টার আমিনুল হক স্থানীয় নেতাদের জিম্মি করে কাউন্সিলের দিন কেন্দ্রে অনেককে হয়রানি ও নাজেহাল করেছেন। কাউন্সিলের কার্ড পর্যন্ত নিজের দখলে রেখে স্থানীয় নেতাদের কাউন্সিলে প্রবেশে বাধার সৃষ্টি করেছেন। কাউন্সিল থেকে ফিরে তানোরের মুণ্ডুমালা পৌর বিএনপির সভাপতি মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক আতাউর রহমান অভিযোগ করেন, ব্যারিস্টার আমিনুল কার্ড গোপনের পাশাপাশি ঢাকায় স্থানীয় নেতাদের সঙ্গে সব ধরনের যোগাযোগও বন্ধ রাখেন। তিনি এখন স্বেচ্ছাচারী ও দুর্নীতিপরায়ণ হয়ে উঠেছেন। ত্যাগী নেতাদের উপেক্ষা করে ‘মাস্তানদের’ নিয়ে তিনি চলছেন। এতে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।

মোজাম্মেল হকের অভিযোগ, আমিনুলের বিরুদ্ধে দলের চেয়ারপারসন ও শীর্ষ নেতাদের কাছে একাধিক অভিযোগ জমা রয়েছে। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা না নিলে তানোর ও গোদাগাড়ীর অনেক নেতাকর্মী দল ছাড়বে বলে ঘোষণা দিয়েছে। এসব বিষয়ে জানতে ব্যারিস্টার আমিনুলের মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তাঁকে পাওয়া যায়নি।


মন্তব্য