kalerkantho


গুলশানে বাণিজ্যিক ভবনে আগুন

নিজস্ব প্রতিবেদক   

২১ মার্চ, ২০১৬ ০০:০০



রাজধানীর গুলশানে গতকাল রবিবার রাতে সিম্ফোনি টাওয়ার নামের একটি বাণিজ্যিক ভবনে আগুন লাগে। রাত সোয়া ১১টার দিকে আট তলা বাণিজ্যিক ভবনটির চতুর্থ তলায় আগুনের সূত্রপাত। রাত পৌনে ১টায় এ প্রতিবেদন লেখার সময় ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট আগুন নেভানোর চেষ্টা চালাচ্ছিল। ওই সময় পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। আগুন লাগার কারণও জানা যায়নি।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়, ভবনের ভেতর দুজন আটকা পড়লেও তাঁদের নিরাপদে উদ্ধার করা হয়েছে।   এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নেওয়া হলেও চতুর্থ তলা থেকে প্রচণ্ড ধোঁয়া বেরোচ্ছিল।

গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ভবনটির চতুর্থ তলায় প্যাসেফিক গ্রুপের অফিস রয়েছে। ওই অফিস থেকেই আগুনের সূত্রপাত। ভবনটি বাণিজ্যিক হওয়ায় কোনো হতাহতের আশঙ্কা নেই।

চকবাজারে দোকানকর্মীকে গুলি : গতকাল রাত ১২টার দিকে চকবাজারের খাজা দেওয়ান রোডের ২ নম্বর লেনে বায়তুল্লাহ জামে মসজিদের সামনে সাদ্দাম (২২) নামের এক যুবককে গুলি করেছে দুর্বৃত্তরা। তিনি নিউ মার্কেট এলাকার একটি কাপড়ের দোকানের কর্মী। সাদ্দামের পিঠের ডানপাশে একটি গুলিবিদ্ধ হওয়ায় তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে কে বা কারা, কেন সাদ্দামকে গুলি করেছে তা বলতে পারছে না তাঁর স্বজনরা।


মন্তব্য