kalerkantho

মঙ্গলবার । ২৪ জানুয়ারি ২০১৭ । ১১ মাঘ ১৪২৩। ২৫ রবিউস সানি ১৪৩৮।


দুই বাসের চাপায় প্রাইভেট কারের তিনজন শেষ

পৃথক ঘটনায় নিহত ৫

নিজস্ব প্রতিবেদক   

২১ মার্চ, ২০১৬ ০০:০০



সম্প্রতি ওপেন হার্ট সার্জারি হয় দেলোয়ার হোসেনের (৬৫)। পুরোপুরি সেরে ওঠেননি।

তাই তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যাচ্ছিলেন তাঁরই বোন মিলনা (৪৫) ও ভাগ্নি লাভলী আক্তার (২২)। তবে চিকিৎসা নিয়ে পুরোপুরি সুস্থ হওয়ার আগেই পৃথিবী থেকে চিরবিদায় নিতে হলো দেলোয়ারকে। তাঁর সঙ্গী হলেন বোন ও ভাগ্নিও। গতকাল রবিবার রাজধানীর খিলক্ষেতে বেপরোয়া দুটি বাস কেড়ে নেয় তাঁদের প্রাণ।

নিহতদের গ্রামের বাড়ি চাঁদপুর। তাঁরা গাজীপুরে থাকতেন। তাঁদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। লাশ তিনটি উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

খিলক্ষেত থানার এসআই শহিদুর রহমান জানান, গতকাল গাজীপুর থেকে প্রাইভেট কারযোগে ঢাকায় আসছিলেন দেলোয়ার, তাঁর বোন মিলনা বেগম ও ভাগ্নি লাভলী। বিকেল সাড়ে ৪টার দিকে তাঁরা খিলক্ষেত ফ্লাইওভারের কাছে পৌঁছলে এনা পরিবহনের একটি বাস ও তেঁতুলিয়া পরিবহনের আরেকটি বাসের মাঝখানে তাঁদের প্রাইভেট কারটি পড়ে যায়। এ সময় পেছন থেকে এনা পরিবহনের বাসটি চাপা দিলে প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।

দুর্ঘটনায় আরো চারজনের মৃত্যু : গতকাল রাজধানীতে আলাদা দুর্ঘটনায় আরো চারজন নিহত হন। সংশ্লিষ্ট এলাকার থানা পুলিশ জানায়, গতকাল ভোর সাড়ে ৪টার দিকে দক্ষিণখানের আজমপুর সুপারমার্কেটের সামনে ট্রাকচাপায় জামাল উদ্দিন (৩২) নামের ট্রাকের এক হেলপার নিহত হন। তিনি শরীয়তপুরের নড়িয়া উপজেলার আলাউদ্দিনের ছেলে। সকাল ৮টার দিকে বনানীতে ট্রেনে কাটা পড়ে শামিম আহমেদ (২৯) নামের এক যুবক মারা যান। তাঁর বাবার নাম সিদ্দিকুর রহমান ও গ্রামের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়ায়। এ ঘটনার কিছু পর তেজগাঁওয়ের কারওয়ান বাজারসংলগ্ন রেললাইনে ট্রেনে কাটা পড়ে মারা যান জহিরুল ইসলাম (৩২) নামের এক রিকশাচালক। তাঁর বাড়ি সিরাজগঞ্জের কাজীপুরের চালিতেডাঙ্গা গ্রামে। তিনি মিরপুরের দক্ষিণ পাইকপাড়া এলাকার বউবাজারে থাকতেন। এ ছাড়া গতকাল সকালে শ্যামপুরের আরশিন গেট এলাকায় রিভারভিউ ইন্টান্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের নির্মাণাধীন পাঁচ তলা ভবনে রড তুলতে গিয়ে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে আনোয়ার হোসেন (৪০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি বরিশালের মুলাদী থানার চরকালেখা গ্রামের আশরাফ আলী সরদারের ছেলে।

অজ্ঞান পার্টির হাতে খুন : অন্যদিকে গত শনিবার রাতে মিরপুর এলাকায় অজ্ঞান পার্টির সদস্যরা কাওসার (৩৫) নামের এক ব্যক্তিকে হত্যা করেছে। তাঁর গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরে। তিনি উত্তর শাহজাহানপুরের ৪৪৪ নম্বর বাড়িতে থাকতেন। মিরপুর থানার এসআই রফিকুল ইসলাম বলেন, শনিবার বিকেলে বাসযোগে কাওসার মিরপুরে আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন।


মন্তব্য