kalerkantho

রবিবার। ২২ জানুয়ারি ২০১৭ । ৯ মাঘ ১৪২৩। ২৩ রবিউস সানি ১৪৩৮।


এরশাদের জন্মদিনে রওশন অনুপস্থিত

নিজস্ব প্রতিবেদক   

২১ মার্চ, ২০১৬ ০০:০০



কেক কাটা, আলোচনা সভা, মিলাদ-মাহফিল ও বিশেষ দোয়া মোনাজাতের মধ্য দিয়ে উদ্যাপিত হয়েছে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৮৬তম জন্মদিন। তবে এসব কর্মসূচির কোথাও ছিলেন না এরশাদের স্ত্রী রওশন এরশাদ। রওশনপন্থী নেতা হিসেবে পরিচিত প্রেসিডিয়াম সদস্যদেরও দেখা যায়নি সেখানে।

জন্মদিন উপলক্ষে গতকাল রবিবার সকাল ১০টায় বনানী কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপরে গুলশান ইমানুয়েলস কনভেনশন সেন্টারে মহানগর উত্তর জাতীয় পার্টি আয়োজিত আরেক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন এরশাদ। জন্মদিন উপলক্ষে পার্টির বিভিন্ন অঙ্গসংগঠনও নানা কর্মসূচি হাতে নেয়।

এ ছাড়া এরশাদের জন্মদিন উপলক্ষে সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে জাতীয় পার্টির পক্ষ থেকে পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি এক ডিনার পার্টির আয়োজন করে।

গুলশানের একটি সম্মেলন কেন্দ্রে আয়োজিত এ অনুষ্ঠানে এরশাদ বলেন, ‘আগামী ১৬ এপ্রিল আমাদের কাউন্সিল। আমাদের লক্ষ্য একটাই, ক্ষমতা। আমরা আবার ক্ষমতায় আসব। তোমরা প্রস্তুত তো?’ জবাবে উপস্থিত কর্মী-সমর্থকরা ‘হ্যাঁ, হ্যাঁ’ আওয়াজ তোলেন।

এরশাদ প্রতিবছর ২০ মার্চ কেক কেটে নিজের জন্মদিন উদ্যাপন করলেও জাতীয় পার্টির ওয়েবসাইটে তাঁর জন্ম তারিখ উল্লেখ করা হয়েছে ১ ফেব্রুয়ারি ১৯৩০। আসল জন্ম তারিখ আর শিক্ষাগত সনদের জন্ম তারিখ এক না হওয়ায় এই বিভ্রাট বলে দলের জ্যেষ্ঠ নেতাদের দাবি।  


মন্তব্য