kalerkantho

মঙ্গলবার । ২৪ জানুয়ারি ২০১৭ । ১১ মাঘ ১৪২৩। ২৫ রবিউস সানি ১৪৩৮।


চট্টগ্রামে ধর্ষণের শিকার পোশাক কারখানার কর্মী

চার যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২০ মার্চ, ২০১৬ ০০:০০



চট্টগ্রাম নগরের বায়েজিদ এলাকায় এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগে তিন সহযোগীসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে নগরের রহমাননগর এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মো. হাসান প্রকাশ জয় (২৫) এবং তার সহযোগী ওমর ফারুক (২২), জোবায়ের হোসেন ওরফে ইয়াছিন (২৩) ও শরিফ উদ্দিনকে (২৩) গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানায়।

গতকাল শনিবার মেয়েটির আংশিক ডাক্তারি পরীক্ষা হয়েছে। আজ রবিবার পরীক্ষা সম্পন্ন হবে। তিনি নগরের খুলশী এলাকায় থাকেন। কাজ করেন নগরের ২ নম্বর গেট এলাকার একটি পোশাক কারখানায়।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ মহসিন কালের কণ্ঠকে বলেন, রমজান আলী নামের পূর্বপরিচিত এক ব্যক্তির সঙ্গে গত শুক্রবার সন্ধ্যায় বায়েজিদ এলাকার চৌধুরী নগরে খালার বাসায় বেড়াতে যান মেয়েটি। সেখান থেকে ফেরার পথে ওই চার আসামি রহমাননগরে তাঁদের পথরোধ করে তাঁকে পাহাড়ের পাশে টেনে নিয়ে যায়। হাসান তাঁকে ধর্ষণ করেন। রাত ১১টার দিকে থানায় এসে মেয়েটি অভিযোগ করার পর অভিযান চালিয়ে হাসান ও তাঁর তিন সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

বায়েজিদ থানার পুলিশ আরো জানায়, ওই নারী অভিযোগ করেছেন যে হাসানকে আগে থেকেই তিনি চিনতেন। কারখানায় কাজে যাওয়ার পথে প্রায় সময় তাঁকে উত্ত্যক্ত করত যুবকটি। গতকাল গ্রেপ্তারকৃত চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


মন্তব্য