kalerkantho


নীলফামারীতে সংস্কৃতিমন্ত্রী

অশুভ চক্রান্ত ব্যর্থ করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে

নীলফামারী প্রতিনিধি   

১৯ মার্চ, ২০১৬ ০০:০০



সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, স্বাধীনতাবিরোধী শক্তি জামায়াত ও বিএনপি ধর্মের নামে, রাজনীতির নামে সন্ত্রাসের জন্ম দিচ্ছে, মানুষ হত্যা করছে। বাংলাদেশকে অরাজক রাষ্ট্র বানাতে চাইছে। কিন্তু বাংলার মানুষ আজ শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল। সব অশুভ চক্রান্ত ব্যর্থ করে দেশ এগিয়ে যাচ্ছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় নীলফামারীর ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ‘হৃদয়ে স্বাধীনতা’র উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব বলেন।

ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দীন সরকার, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ. সাধারণ সম্পাদক মমতাজুল হক, সহসভাপতি আমিনুল হোসেন সরকার, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশিদ প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি আসাদুজ্জামান নূর জেলার ২৫ বীরাঙ্গনাকে সম্মাননা দেন। ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোহাম্মদ নুরুন নবী জানান, স্থানীয়ভাবে সংগৃহীত ২০ লাখ টাকা ব্যয়ে স্মৃতিস্তম্ভটি বানানো হয়েছে। এর নকশা ও পরিকল্পনা করেছেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক শিল্প নির্দেশক ও ৬ নম্বর সেক্টরের মুক্তিযোদ্ধা জি এম এ রাজ্জাক।


মন্তব্য