kalerkantho

সোমবার। ২৩ জানুয়ারি ২০১৭ । ১০ মাঘ ১৪২৩। ২৪ রবিউস সানি ১৪৩৮।


ইনুর সঙ্গে না থাকার ঘোষণা চট্টগ্রামের জাসদ নেতাদের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৮ মার্চ, ২০১৬ ০০:০০



জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সঙ্গে না থাকার ঘোষণা দিয়েছেন দলটির চট্টগ্রাম অঞ্চলের শীর্ষ নেতারা। তারা শরীফ নূরুল আম্বিয়া, মঈনউদ্দিন খান বাদল ও নাজমুল হক প্রধানের সঙ্গে থাকার ঘোষণা দিয়েছেন।

জাসদ চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগর শাখার যৌথ প্যাডে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তারা এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন। চট্টগ্রাম দক্ষিণ জেলা জাসদের দপ্তর সম্পাদক মো. জামাল উদ্দিন বুধবার রাতে বিভিন্ন সংবাদ মাধামে এ বিজ্ঞপ্তি পাঠান।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রামে জাসদের জ্যেষ্ঠ নেতা ইন্দুনন্দন দত্ত বলেন, ‘চট্টগ্রামে জাসদের ৯৫ ভাগ নেতাকর্মী ইনু সাহেবের বিরুদ্ধে। ইনু সাহেব দলের মধ্যে ব্যক্তিতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। তার স্বেচ্ছাচারিতা দলের অধিকাংশ নেতাকর্মী মানতে পারেননি। সেজন্য দল ভেঙেছে। আমরা শরীফ নূরুল আম্বিয়া, মঈনউদ্দিন খান বাদল এবং নাজমুল হক প্রধান সাহেবের সঙ্গে আছি। ’

বিজ্ঞপ্তিতে যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা হলেন, জাসদ কেন্দ্রীয় সহ-সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য ইন্দুনন্দন দত্ত, প্রবীণ নেতা অ্যাডভোকেট মো. আবু হাসেম, সহ-সভাপতি সৈয়দুল আলম ও জাহাঙ্গীর হোসেন চৌধুরী, কেন্দ্রীয় সংখ্যালঘু ও ‘আদিবাসী’ বিষয়ক সম্পাদক এবং চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি ভানুরঞ্জন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক এস এম আক্তারুল আলম প্রমুখ।


মন্তব্য