kalerkantho

বুধবার । ১৮ জানুয়ারি ২০১৭ । ৫ মাঘ ১৪২৩। ১৯ রবিউস সানি ১৪৩৮।


ঢাকায় নিখোঁজ

দুই মাদ্রাসা ছাত্র সিলেটে উদ্ধার

সিলেট অফিস   

১৬ মার্চ, ২০১৬ ০০:০০



ঢাকার উত্তরা থেকে নিখোঁজ দুই মাদ্রাসা ছাত্রকে পুলিশ উদ্ধার করেছে সিলেটের হজরত শাহপরান মাজার এলাকা থেকে। গত সোমবার রাত ২টায় নাঈম আহমদ (১৩) ও জাহিদুল ইসলাম (১০) নামের দুই শিশুকে সেখানে পাওয়া যায়। মাদ্রাসা থেকে পালিয়ে তারা সেখানে গিয়েছিল বলে পুলিশ জানিয়েছে।

শাহপরান থানার ওসি শাহ জালাল মুন্সী জানান, ঢাকার উত্তরার জামেয়া উলুম মাদ্রাসার শিক্ষার্থী দুজন বাসে করে সিলেট পৌঁছে। এরপর মাজার এলাকায় সন্দেহজনক ঘোরাঘুরি করায় স্থানীয়রা পুলিশে খবর দেন। মাদ্রাসায় পড়তে ভালো লাগত না বলে তারা পালিয়েছে বলে দাবি করেছে। তাদের অভিভাবকদের সংবাদ দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, শিশু নাঈমের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়ায়। আর জাহিদের বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাটে। সন্তান উদ্ধারের সংবাদ পেয়ে অভিভাবকরা সিলেটের উদ্দেশে রওনা হয়েছেন।

এদিকে সিলেটের খাদিমনগর এলাকা থেকে জুবেদ আহমদ (১০) নামের এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়েছে শনিবার। স্থানীয় মাহমুদুল হাসান মাদ্রাসার ছাত্র জুবেদ প্রতিদিন বিকেলে একবার বাড়িতে দেখা করে মাদ্রাসায় ফিরে যেত। কিন্তু শনিবার না ফেরায় খোঁজাখুঁজি শুরু হয়। গতকাল পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।


মন্তব্য