kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


আ. লীগের কাউন্সিল পেছানোর সম্ভাবনা নেই : আশরাফ

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

১২ মার্চ, ২০১৬ ০০:০০



আওয়ামী লীগের কেন্দ্রীয় কাউন্সিল পেছানোর কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন জনপ্রশাসনমন্ত্রী ও দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। তিনি বলেন, ব্রহ্মপুত্র নদের কারণে ময়মনসিংহ শহর একপাশে সম্প্রসারিত হলেও উন্নত দেশের মতো নদের দুই পাশেই শহর সম্প্রসারিত করা হবে।

গতকাল শুক্রবার নবগঠিত ময়মনসিংহ বিভাগের কার্যালয়ের স্থান নির্বাচনের জন্য জমি পরিদর্শনকালে সাংবাদিকদের সৈয়দ আশরাফুল ইসলাম এসব কথা বলেন। বিভাগীয় কার্যালয়ের জন্য স্থান নির্বাচনের অংশ হিসেবে তিনি ময়মনসিংহের ব্রহ্মপুত্র পাড়ের চরকালিবাড়ী গ্রামের চায়না মোড় ও চরঈশ্বরদিয়া গ্রামের ব্রহ্মপুত্র বেড়িবাঁধসংলগ্ন এলাকা পরিদর্শন করেন।

পরিদর্শনকালে কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান, বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ এমপি, ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সচিব আবুল কালাম আজাদ, মন্ত্রিপরিষদ সচিব সফিউল আলম, ময়মনসিংহের জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী, ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটুসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সৈয়দ আশরাফুল ইসলাম সাংবাদিকদের বলেন, ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের দুই পাড়েই শহর সম্প্রসারিত করা হবে। এ জন্য প্রয়োজনে আরো একাধিক ব্রিজ নির্মাণ করা হবে। তিনি বলেন, ময়মনসিংহ বিভাগ ও শহরের উন্নয়নে জনগণের প্রত্যাশা অনুযায়ী সবকিছুই করা হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল পেছানোর কোনো সম্ভাবনা নেই।


মন্তব্য