kalerkantho

শোক

১১ মার্চ, ২০১৬ ০০:০০



মনির আহমেদ

পপুলার অ্যাডভার্টাইজিং লিমিটেডের ডাইরেক্টর আলহাজ মনির আহমেদ (৫১) গত বুধবার ফেনীর ফুলগাজী উপজেলার বশিকপুরে নিজ গ্রামের বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, তিন ভাই, দুই বোনসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার বাদ জোহর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।  

হাবিবা বেগম

জাতীয় হূদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের সাবেক পরিচালক এবং বাংলাদেশ কার্ডিয়াক সোসাইটির মহাসচিব অধ্যাপক ডা. আব্দুল্লাহ আল সাফী মজুমদারের মা মোছা. হাবিবা বেগম (৯২) গতকাল বৃহস্পতিবার সকালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি চার ছেলে, চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এনআইসিভিডির হাসপাতাল প্রাঙ্গণে এবং বনানী মসজিদে দুই দফা জানাজা শেষে তাঁর লাশ বনানী কবরস্থানে দাফন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

আলমগীর নবাব সিদ্দিকী

নওগাঁ শহরের খাসনওগাঁ মহল্লার বাসিন্দা মুক্তিযোদ্ধা আলমগীর নবাব সিদ্দিকী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত বুধবার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার বাদ আসর স্থানীয় নওজোয়ান মাঠে গার্ড অব অনার ও জানাজা শেষে কেন্দ্রীয় কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। নওগাঁ প্রতিনিধি।


মন্তব্য