kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


সাত খুন মামলায় বাদীর সাক্ষ্যগ্রহণ আবার পিছিয়েছে

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১১ মার্চ, ২০১৬ ০০:০০



নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের মামলায় সাক্ষ্যগ্রহণ ফের পিছিয়েছে। গতকাল বৃহস্পতিবার মামলার বাদী সেলিনা ইসলাম বিউটির সাক্ষ্যগ্রহণ ও জেরার জন্য দিন ধার্য থাকলেও তা হয়নি।

আসামিপক্ষের সময় আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত ১৪ মার্চ পরবর্তী দিন ধার্য করেছেন। নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে এ মামলার বিচারকাজ চলছে।

সাত খুন ঘটনায় দায়ের করা দুটি মামলার একটির বাদী সেলিনা ইসলাম বিউটির প্রথম সাক্ষ্য গ্রহণ ও জেরা করা হয় গত ৩ মার্চ। সেদিন তিন আসামির পক্ষে সময় প্রার্থনা করায় অন্য আসামিদের পক্ষে আইনজীবীরা বাদীকে জেরা করেন। এরপর ১০ মার্চ পরবর্তী সাক্ষ্য শুনানির জন্য আদালত দিন ধার্য করেন। গতকাল সাক্ষ্যগ্রহণের আগে আসামি সাবেক র্যাব কর্মকর্তা তারেক সাঈদের পক্ষে আইনজীবী সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল আশরাফুজ্জামান ও গোলাম কিবরিয়া আদালতকে জানান, সাত খুন মামলা বাতিল ও অভিযোগ গঠনের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করা হয়েছে। রিটের নিষ্পত্তি এখনো হয়নি, এ ছাড়া চার্জশিটের সার্টিফায়েড কপি হস্তগত হয়নি। সে কারণে সময় প্রয়োজন। এ অবস্থায় আদালত শুনানির জন্য ১৪ মার্চ দিন ধার্য করেন। এর আগে আরেক মামলার বাদী বিজয় কুমার পালের সাক্ষ্যগ্রহণের সময় আসামিপক্ষে সময় প্রার্থনা করা হয়েছিল।

২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজনকে অপহরণ করা হয়। পরে তাঁদের লাশ পাওয়া যায় শীতলক্ষ্যা নদীতে।


মন্তব্য