kalerkantho


প্রতিপক্ষকে হুমকি দিতে গিয়ে নিজের পিস্তলেই গুলিবিদ্ধ দুই মাদক ব্যবসায়ী!

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১১ মার্চ, ২০১৬ ০০:০০



রাজশাহীর চারঘাটে প্রতিপক্ষকে ভয় দেখাতে গিয়ে নিজেদের পিস্তলের গুলিতে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রাওথা গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলো চারঘাট উপজেলা সদরের মিয়াপুর গ্রামের সাহেব আলী (৩০) ও একই গ্রামের ময়দুল ইসলাম (৩৫)। তাদের  রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, চারঘাটের রাওথা এলাকার আফজাল হোসেনের সঙ্গে তার মামা কাকড়ামারী গ্রামের বাসিন্দা মাহবুর হোসেনের মাদক ব্যবসার টাকা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। সম্প্রতি তারা একে অন্যকে খুনের হুমকি দেয়। এ নিয়ে এই দুই মাদক ব্যবসায়ীর সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এর মধ্যে গতকাল সকাল সাড়ে ৯টার দিকে আফজাল হোসেন তার সমর্থক সাহেব ও ময়দুলকে নিয়ে রাওথা গ্রামের তার মামা মাহবুর রহমানের বাড়িতে যায়। এ সময় বাড়িতে মামা মাহবুরকে না পেয়ে বাড়ির মালিক মাহবুর রহমানকে শাসায় তারা। এর একপর্যায়ে আফজাল হোসেন বাড়ির মালিক মাহবুরকে বলে, ‘মামা মাহবুর এই বাড়িতে এলে তাকে এখানেই গুলি করে হত্যা করা হবে। ’ এরপর আফজাল তার সমর্থক ময়দুলকে বলে, ‘এই দেখা তো পিস্তলটা। ’ এরপর ময়দুল ইসলাম তার কাছে থাকা পিস্তল বের করে নেড়েচেড়ে দেখতেই ট্রিগারে চাপ পড়ে একটি গুলি বেরিয়ে যায়। এতে গুলিটি ময়দুলের হাতে ও তার পাশে দাঁড়িয়ে থাকা সাহেব আলীর বুকে বিদ্ধ হয়। এ সময় তাদের দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এরপর গুলিবিদ্ধদের রেখে অন্যরা হাসপাতাল থেকে সটকে পড়ে।

রাজশাহীর চারঘাট থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, পিস্তল পরীক্ষা করতে গিয়ে দুজন গুলিবিদ্ধ হয়েছে। তারা রামেক হাসপাতালে পুলিশি পাহারায় চিকিৎসাধীন। অন্যদের আটকের চেষ্টা করছে পুলিশ। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।


মন্তব্য