kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


লক্ষ্মীপুরের নিখোঁজ সেই ৬ শিক্ষার্থী চাঁদপুরে উদ্ধার শিক্ষক আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৯ মার্চ, ২০১৬ ০০:০০



লক্ষ্মীপুরে নিখোঁজ সেই ছয় মাদ্রাসা ছাত্রকে চাঁদপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। ওই শিক্ষার্থীদের নিয়ে পালিয়ে যাওয়া শিক্ষক হোসাইন ওরফে জসিমকে আটক করা হয়।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুরের মতলব উপজেলার গোবিন্দপুরের একটি হাফিজিয়া মাদ্রাসা থেকে শিক্ষার্থীদের উদ্ধার ও শিক্ষককে আটক করা হয়।

চাকরিচ্যুতির সিদ্ধান্তে ক্ষিপ্ত হয়ে রবিবার রাত ২টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়নের দক্ষিণ দুর্গাপুর গ্রামের রহমানিয়া তালিমুল কোরআন কওমি মাদ্রাসা থেকে ওই শিক্ষার্থীদের নিয়ে শিক্ষক হোসাইন পালিয়ে যান বলে মাদ্রাসা কর্তৃপক্ষের অভিযোগ।

উদ্ধার ছাত্ররা হলো স্থানীয় জামাল উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (১১), হাফিজ উল্লাহর ছেলে মনিরুল ইসলাম (১০), মোস্তাফিজুর রহমানের ছেলে মো. রাসেল (৮), আলতাফ হোসেনের ছেলে মো. আবদুল্লাহ (১০), কবির উদ্দিনের ছেলে সোহরাব হোসেন (৯), বাহার উদ্দিনের ছেলে মো. মুরাদ হোসেন (১২)।

আটক শিক্ষক নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট এলাকার বাসিন্দা। তিনি লক্ষ্মীপুরের দিঘলী ইউনিয়নের শান্তিরহাট এলাকায় শ্বশুর বাড়িতে থাকতেন। মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে ওই ছাত্রদের উদ্ধার এবং শিক্ষককে আটক করা হয়েছে।


মন্তব্য