kalerkantho

মঙ্গলবার । ১৭ জানুয়ারি ২০১৭ । ৪ মাঘ ১৪২৩। ১৮ রবিউস সানি ১৪৩৮।


এভাবে দেশ চলে না : এরশাদ

নীলফামারী প্রতিনিধি   

৭ মার্চ, ২০১৬ ০০:০০



দেশে শান্তি নেই উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেন, ‘দেশে যতই উন্নয়ন হোক, মানুষের মনে শান্তি নেই, নিরাপত্তা নেই। মা সন্তানকে খুন করছে, বন্দুকযুদ্ধে মানুষ মরছে। মানুষ নিরাপত্তা চায়, এভাবে দেশ চলে না। ’

নীলফামারী শিল্পকলা একাডেমি মিলনায়তনে গতকাল রবিবার অনুষ্ঠিত জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তবে জেলা জাতীয় পার্টির মধ্যে দ্বন্দ্বের কারণে তাঁকে দুটি মঞ্চে বক্তৃতা করতে হয়েছে।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বিরোধীদলীয় হুইপ নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে এ সময় বক্তব্য দেন জাতীয় পাটির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারসহ স্থানীয় নেতারা।

সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকীকে সভাপতি, বিরোধীদলীয় হুইপ নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরীকে সাধারণ সম্পাদক, শাহজাহান চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক এবং সাজ্জাদ পারভেজকে যুগ্ম সাধারণ সম্পাদক করে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক কমিটি ঘোষণা করা হয়।

স্থানীয় নেতাকর্মীরা জানায়, নীলফামারী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বিরোধীদলীয় হুইপ শওকত চৌধুরী ও সদস্যসচিব সাজ্জাদ পারভেজের নেতৃত্বে একটি গ্রুপ এবং যুগ্ম আহ্বায়ক সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী ও যুগ্ম আহ্বায়ক মাহবুব আলীর নেতৃত্বে অন্য গ্রুপটি দীর্ঘদিন ধরে দলের বিভিন্ন কর্মসূচি পৃথকভাবে পালন করে আসছে। গতকাল শওকত চৌধুরী ও সাজ্জাদ পারভেজ গ্রুপ শহরের উন্মুক্ত মঞ্চে এবং জাফর ইকবাল সিদ্দিকী ও মাহবুব আলীর গ্রুপ শহরের শিল্পকলা একাডেমি মিলনায়তনে পৃথক জেলা সম্মেলনের আয়োজন করে। পরে কেন্দ্রের নির্দেশে শিল্পকলা অডিটরিয়ামে সম্মেলন এবং উন্মুক্ত মঞ্চে

জনসভার কথা বলে দুই পক্ষকে বোঝানো হয়।

সে হিসেবে দুপুর ১টার দিকে জাতীয় পার্টির চেয়ারম্যান জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এসে সম্মেলনে যোগ দিয়ে কমিটি ঘোষণা করেন। এরপর দুপুর আড়াইটার দিকে উন্মুক্ত মঞ্চের জনসভায় যোগ দেন। সেখানে প্রায় সাত মিনিট বক্তব্য দেওয়ার পর সভাস্থল ছাড়ার সময় দলীয় নেতাকর্মীরা হইচই শুরু করে। এ সময় সাজ্জাদ পারভেজের উপস্থিতিতে তাঁর সমর্থকরা ঘোষিত কমিটি প্রত্যাখ্যান করে মাইকে বিভিন্ন স্লোগান দেয়।


মন্তব্য