kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


ছিনতাইকারীর ছুরিতে দিনমজুর নিহত

বিকাশকর্মীকে গুলি করে ১৫ লাখ টাকা লুট

নিজস্ব প্রতিবেদক   

৬ মার্চ, ২০১৬ ০০:০০



রাজধানীর বাড্ডায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মদন চন্দ্র রায় (২৮) নামে এক ব্যক্তি মারা গেছেন। এই ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

অন্যদিকে আগারগাঁওয়ে বিকাশ কর্মকর্তা সাইদুর রহমানকে গুলি করে ১৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।

বাড্ডা থানার এসআই আব্দুর রশিদ জানান, গত বৃহস্পতিবার রাতে মধু ও তাঁর ছোট ভাই তপন চন্দ্র রামপুরায় দিনমজুরের কাজ শেষে বাসায় ফিরছিলেন। তাঁরা বাড্ডার আনন্দনগর ছাইতানতলী আনসার ক্যাম্পের সামনে পৌঁছালে চার-পাঁচজন দুর্বৃত্ত ইট দিয়ে মাথা থেঁতলে ও চাপাতি দিয়ে কুপিয়ে তাঁদের কাছে থাকা টাকা ও মোবাইল সেট নিয়ে যায়। আহত মধুকে প্রথমে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে ওই দিন রাতেই তাঁকে ধানমণ্ডির নর্দান মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুরে মারা যান মধু। এই ঘটনায় থানায় মামলা হয়েছে।

নিহতের ভাই তপন চন্দ্র বলেন, ছিনতাইকারীরা তাঁদের কাছে থাকা সাত হাজার ৫০০ টাকা ও  মোবাইল সেট নিয়ে গেছে। তাদের  গ্রামের বাড়ি দিনাজপুর জেলার কোতোয়ালি থানার মুড়ালিপুরে।   

এদিকে আগারগাঁও এলাকার বিকাশ ম্যানেজার এ কে এম আজমল হুদা জানান, একটি মাইক্রোবাসে করে টাকাসহ বিকাশের তিনজন কর্মী যাচ্ছিলেন। একটি অটোরিকশা এসে কৌশলে মাইক্রোবাসটির গতিরোধ করে। পরে মাইক্রোবাস চালকের সঙ্গে অটোরিকশা চালকের বাকিবতণ্ডা হয়। তখন দুটি মোটরসাইকেলে করে ছয় দুর্বৃত্ত মাইক্রোবাসটি ঘিরে এলোপাতাড়ি গুলি করে বিকাশকর্মীদের কাছে থাকা ১৫ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। সাইদুর রহমানের পায়ে গুলি বিদ্ধ হন। শেরে বাংলানগর থানার এসআই রুহুল আমিন বলেন, ছিনতাইকারীদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।


মন্তব্য