kalerkantho


গুলশানে ফুটপাতে তরুণীর লাশ

ধর্ষণের পর হত্যা!

নিজস্ব প্রতিবেদক   

৬ মার্চ, ২০১৬ ০০:০০



রাজধানীর গুলশান এলাকার ফুটপাত থেকে গতকাল শনিবার এক তরুণীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। ধর্ষণের পর তাঁকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

  লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

পুলিশ কর্মকর্তারা বলেন, নিহত তরুণীর মুখাবয়ব গারো নারীদের মতো। তাঁর বয়স আনুমানিক ২৮ বছর। তবে গতকাল রাত ১০টা পর্যন্ত নিহতের পরিচয় এবং হত্যার রহস্য জানা যায়নি।

পুলিশের সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, নিহত তরুণীর উচ্চতা পাঁচ ফুট। তাঁর পরনে ছিল গোলাপি রঙের কামিজ, গোলাপি ওড়না ও কালো রঙের ট্রাউজার। নিহতের তলপেটে ৯টি জখমের চিহ্ন আছে। এ ছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন।

গুলশান থানার এসআই হুমায়ুন কবির জানান, গতকাল সকাল সাড়ে ৭টার দিকে গুলশান ১ নম্বর সেকশনের ১২ নম্বর সড়কের ১১ নম্বর বাড়ির সামনে ফুটপাত থেকে রক্তাক্ত অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করা হয়।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান, তরুণী আগেই মারা গেছেন। তরুণী ধর্ষণের শিকার হয়েছেন কি না তা জানতে ভিসেরা ও ডিএনএ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের আবেদন করা হয়েছে।

গুলশান থানার ওসি সিরাজুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, ‘মেয়েটি আদিবাসী বলেই মনে হচ্ছে। তাঁকে কিভাবে হত্যা করা হয়েছে, তা জানতে লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। আমরা তদন্ত শুরু করেছি। ’


মন্তব্য