kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


বিএনপির কাউন্সিলকে তামাশা বললেন হানিফ

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া   

৬ মার্চ, ২০১৬ ০০:০০



আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি কাউন্সিল নিয়ে তামাশা করছে। এটা কোনো রাজনৈতিক দলই নয়, ক্ষমতায় থেকে হালুয়া-রুটি ভোগ করার দল।

তাদের হাস্যকর কাউন্সিল নিয়ে আওয়ামী লীগের কোনো ভাবনা নেই। দলে দুটি শীর্ষপদ মা-ছেলে দখলে রেখে আবার নির্বাচনের ঘোষণা দিয়ে নাটক করছে। গতকাল শনিবার সকালে কুষ্টিয়ায় একটি অনুষ্ঠানশেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

কুষ্টিয়া শহরের কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মাহবুব-উল-আলম হানিফ। স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া আদালতের পিপি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী প্রমুখ।

অনুষ্ঠানশেষে উপস্থিত সাংবাদিকদের মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপি রাজনীতিটাকে একটা রঙ্গমঞ্চ বানিয়ে ফেলেছে। দেশের রাজনৈতিক অঙ্গনকে অপবিত্র ও কলুষিত করেছে তারা। রাজনৈতিক দল হিসেবে বিএনপির ভেতরে কতটুকু গণতন্ত্রের চর্চা আছে সেটা তাদের কর্মকাণ্ড দেখলেই বোঝা যায়। তাদের এসব কর্মকাণ্ড দেখে বলা যায়—‘তেলাপোকাও একটা পাখি, আর বিএনপিও রাজনৈতিক দল। ’ তারা রাজনীতির সুষ্ঠু ধারায় ফিরে এলে দেশের জন্য মঙ্গল হবে।


মন্তব্য