একজনের জবানবন্দি আরেকজনকে রিমান্ডে-332639 | খবর | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০১৬। ১২ আশ্বিন ১৪২৩ । ২৪ জিলহজ ১৪৩৭


এটিএম বুথে টাকা লুট

একজনের জবানবন্দি আরেকজনকে রিমান্ডে চায় পুলিশ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৬ ০০:০০



গাজীপুরের কালিয়াকৈরের হরিণহাটি এলাকায় ডাচ্-বাংলা ব্যাংকের ফার্স্ট ট্র্যাক বুথ থেকে দুই কোটি টাকা লুটের ঘটনায় গ্রেপ্তার করা দুজনের মধ্যে একজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অন্যজনকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিন হেফাজতে (রিমান্ড) চেয়েছে পুলিশ। গতকাল শনিবার গ্রেপ্তারকৃত দুজনকে গাজীপুরের জ্যেষ্ঠ বিচার বিভাগীয় হাকিম আদালতে হাজির করার পর মিন্টু মিয়া ১৬৪ ধারায় জবানবন্দি দেন। হাকিম তাহমিনা খানম শিল্পী তাঁর জবানবন্দি গ্রহণ করেন।

লাভলু মোল্লা নামের অন্যজনকে জিজ্ঞাসাবাদের জন্য একই আদালতে সাত দিন রিমান্ডের আবেদন জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা। হাকিম শুনানির জন্য আজ রবিবার দিন রেখেছেন। এরপর দুজনকে কারাগারে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) মজিদ বকুল বলেন, মিন্টু মিয়া আদালতে জবানবন্দি দিয়ে ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তবে এ ব্যাপারে বিস্তারিত আর কিছু জানাতে চাননি এসআই মজিদ। তিনি জানান, আজ লাভলু মোল্লার রিমান্ড শুনানি হবে। লুণ্ঠিত টাকার হদিস জানা ও অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য তাঁকে জিজ্ঞাসাবাদ করা জরুরি।

এসআই মজিদ আরো জানান, মামলার স্বার্থে মানিপ্ল্যান্ট কম্পানির পাঁচজনকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গত বুধবার রাতে গাজীপুরের কালিয়াকৈরের হরিণহাটি এলাকায় ডাচ্-বাংলা ব্যাংকের অটোমেটেড ট্রেলার মেশিন (এটিএম) বুথে ডাকাতির ঘটনা ঘটে। টাকা লোড করার সময় ডাকাতরা হানা দিয়ে টাকাভর্তি দুটি ট্রাংক নিয়ে যায়। দুই ট্রাংকে প্রায় দুই কোটি টাকা ছিল। গতকাল পর্যন্ত এই টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ।

মন্তব্য