kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


রাজাপুরে মনোনয়নবঞ্চিত আ. লীগ নেতা বিএনপিতে

ঝালকাঠি প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৬ ০০:০০



আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন না পেয়ে ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম কাজল শরীফ বিএনপিতে যোগ দিয়েছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্টার এম শাহজাহান ওমরের (বীর-উত্তম) হাতে ফুল দিয়ে তিনি বিএনপিতে যোগ দেন।

তাজুল ইসলাম শরীফের সঙ্গে বিএনপিতে যোগ দেয় আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের আরো শতাধিক কর্মী ও সমর্থক। এ ঘটনায় উপজেলার রাজনৈতিক অঙ্গনে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রাজাপুর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তালুকদার আবুল কালাম আজাদের সভাপতিত্বে কর্মী সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নূপুর, সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান বাপ্পী ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন আকন। এ সময় জেলা ও উপজেলা বিএনপি এবং এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিল।

যোগদান শেষে তাজুল ইসলাম কাজল শরীফ বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে রাজাপুরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলাম। দলের নীতিনির্ধারকদের কাছে কখনো কোনো দাবি করিনি। ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলের মনোনয়ন চেয়েছিলাম; কিন্তু আমাকে তা দেওয়া হয়নি। এতে আমি একা নই, আমার সমর্থক ও দলের অনেক কর্মী ক্ষুব্ধ হয়েছেন। সবার সঙ্গে আলোচনা করেই আমি বিএনপিতে যোগ দিয়েছি। এখন থেকে বিএনপির সব কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত রাখব। ’


মন্তব্য