kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


শিল্পপতির ছেলের দ্রুতগতির কার ফুটপাতে, নিহত ১

চালককে রেহাই দিচ্ছে পুলিশ!

নিজস্ব প্রতিবেদক   

৫ মার্চ, ২০১৬ ০০:০০



রাজধানীর নিকুঞ্জ ১ নম্বর সড়কের শেওড়া রেলগেট ওভারব্রিজের সামনে গতকাল শুক্রবার বেপরোয়া গতির প্রাইভেট কার ফুটপাতে উঠে গেলে এক পথচারী নিহত ও চারজন আহত হয়েছে। নিহতের নাম মোসলেম (৪০)।

তিনি বনানী ডিওএইচএস এলাকার একটি বাসার নিরাপত্তাকর্মী।

হতাহতদের স্বজনরা অভিযোগ করেছেন, প্রাইভেট কারটির চালক মিরাজ (২৫) দুর্ঘটনায় গুরুতর আহত না হলেও তাঁকে আটক করেনি পুলিশ। তিনি ধনাঢ্য শিল্পপতির ছেলে। চিকিৎসার নাম করে গতকাল সটকে পড়েছেন তিনি। তবে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, প্রাইভেট কারটি জব্দ করেছেন তাঁরা।

গতকাল বিকেলে সাড়ে ৩টার দিকে নিকুঞ্জ ১ নম্বর সড়কের শেওড়া রেলগেট ওভারব্রিজের সামনে বিমানবন্দর সড়কে সাদা একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ৩৭-২৬২৩) নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে পাঁচ পথচারীকে ধাক্কা দেয়। এতে আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক ছিল। তাদের একজন মোসলেম পরে হাসপাতালে মারা যান। তবে প্রাইভেট কারে থাকা মিরাজ ও তাঁর এক বন্ধু অক্ষত ছিলেন বলে দাবি পথচারীদের।

খিলক্ষেত থানার এসআই গোলাম মোস্তফা কালের কণ্ঠকে বলেন, ‘আমরা গাড়িটি আটক করেছি। প্রাইভেট কারচালক মিরাজ ধানমণ্ডির এক টেক্সটাইল ব্যবসায়ীর ছেলে। সেও আহত হয়েছে। তাকে সম্ভবত উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয়েছে। কাউকে ছেড়ে দেওয়া হয়নি।


মন্তব্য