kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


দেবীগঞ্জে পুরোহিত খুন জিজ্ঞাসাবাদের পর জাহাঙ্গীর জেলে

পঞ্চগড় প্রতিনিধি   

৫ মার্চ, ২০১৬ ০০:০০



পঞ্চগড়ের দেবীগঞ্জে পুরোহিত যজ্ঞেশ্বর রায় হত্যার ঘটনায় করা মামলায় রিমান্ড শেষে জাহাঙ্গীর হোসেন নামের একজনকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার তাঁকে আদালতে হাজির করার পর বিচারক এ আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য খলিলুর রহমানকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে কারাগারে পাঠানো হয়। এ ছাড়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ায় গত মঙ্গলবার আরেক জেএমবি সদস্য আলমগীর হোসেনকে জেলহাজতে পাঠানো হয়। আলমগীর জাহাঙ্গীরের ছোট ভাই। তারা দেবীগঞ্জ সদরের কামাতপাড়া মহল্লার রফিকুল ইসলামের ছেলে।

গত ২১ ফেব্রুয়ারি পঞ্চগড় সদর উপজেলায় সন্ত গৌড়ীয় মঠের পুরোহিত যজ্ঞেশ্বর রায়কে দুর্বৃত্তরা চাপাতি দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। এ ঘটনায় তাঁর বড় ভাই রবীন্দ্রনাথ হত্যা মামলা এবং পুলিশের উপপরিদর্শক মজিবর রহমান অস্ত্র ও বিস্ফোরক আইনে আলাদা দুটি মামলা করেন। এ দুই মামলায় ১৫ ও ১৮ দিনের রিমান্ডে নিয়ে পুলিশ গ্রেপ্তারকৃত ছয় আসামিকে জিজ্ঞাসাবাদ করছে।

পুলিশ ও আদালত সূত্র জানায়, হত্যাকাণ্ডের মামলায় গত ২৩ ফেব্রুয়ারি থেকে ১৫ দিনের রিমান্ডে থাকা জাহাঙ্গীর আলমকে গতকাল জ্যেষ্ঠ বিচারিক হাকিমের আদালতে হাজির করা হয়।


মন্তব্য