kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


দুই পুলিশ কর্মকর্তাকে পিষে হত্যা

স্বীকারোক্তিমূলক জবানবন্দি ট্রাকচালকের

আহসান হাবিব, আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

৫ মার্চ, ২০১৬ ০০:০০



শিবগঞ্জ থানা পুলিশের দুই কর্মকর্তাকে পিষে হত্যার ঘটনায় অভিযুক্ত ট্রাকচালক সিরাজুল ইসলামের ১০ দিনের রিমান্ড চেয়েছেন তদন্তকারীরা। তবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ায় রিমান্ড নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় দুটি মামলা হয়েছে। চালককে জেরা করে ফেনসিডিল চোরাচালানে জড়িত গডফাদারদের নাম জানতে পেরেছে গোয়েন্দা পুলিশ। তবে তাদের নাম প্রকাশ করা হয়নি।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. হামিদুর রহমান জানান, বৃহস্পতিবারের ঘটনায় মাদক চোরাচালানবিরোধী বিশেষ ক্ষমতা আইনে গোয়েন্দা বিভাগের উপপরিদর্শক আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে শিবগঞ্জ থানায় ওই দিনই একটি মামলা করেন। শুক্রবার বিকেল ৪টার পর ট্রাকচালককে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদানের জন্য আদালতে নিয়ে যাওয়া হয়। শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) এম এম ময়নুল ইসলাম জানান, এ ঘটনায় শিবগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক মো. হাফিজুর রহমানও বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। ট্রাকচালক সিরাজুল ইসলামকে ১০ দিনের রিমান্ড চেয়ে গতকাল আবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে শিবগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক সাদেকুল ইসলাম ও শিক্ষানবিশ সার্জেন্ট আতাউল ইসলামকে ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায় তার চালক। এর ছয় ঘণ্টা পর চালক সিরাজুল ইসলামকে ট্রাকসহ আটক এবং এক হাজার ৪৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।


মন্তব্য