১০ দিনের বর্ণাঢ্য আয়োজন শুরু-331931 | খবর | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০১৬। ১৪ আশ্বিন ১৪২৩ । ২৬ জিলহজ ১৪৩৭


নর্থ সাউথের দুই যুগ

১০ দিনের বর্ণাঢ্য আয়োজন শুরু

নিজস্ব প্রতিবেদক   

৪ মার্চ, ২০১৬ ০০:০০



১০ দিনের বর্ণাঢ্য আয়োজন শুরু

নর্থ সাউথ ইউনিভার্সিটির দুই যুগ পূর্তি উপলক্ষে গতকাল বিকেলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। ছবি : কালের কণ্ঠ

বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো দেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটির দুই যুগ পূর্তির আয়োজন। গতকাল বৃহস্পতিবার জমকালো শোভাযাত্রার মাধ্যমে ১০ দিনব্যাপী এ আয়োজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের সভাপতি ও শিল্পপতি এম এ কাশেম। এ সময় ট্রাস্টি বোর্ডের অন্যান্য সদস্য, উপাচার্যসহ বিশ্ববিদ্যালয়ের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সকাল ৯টায় এই শোভাযাত্রা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস থেকে শুরু হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে পুরো ক্যাম্পাস মুখরিত হয়ে ওঠে। সবার মুখে মুখে ছিল বিশ্ববিদ্যালয়ের জন্ম দিনের নানা স্লোগান। দুপুরে বিরতির পর বিকেলে ফের শুরু হয় আলোচনা সভা। আলোচনায় অংশ নেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

১০ দিনব্যাপী আয়োজনের দ্বিতীয় দিন আজ থাকছে বিকেল ৪টায় অ্যালামনাই ডে। বিকেল ৪টার এই অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি। সন্ধ্যা ৬টায় রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

মন্তব্য