kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


শীর্ষস্থানীয় নেতাদের সঙ্গে খালেদার বৈঠক

নিজস্ব প্রতিবেদক   

৩ মার্চ, ২০১৬ ০০:০০



বিএনপির কাউন্সিল প্রস্তুতি নিয়ে শীর্ষস্থানীয় নেতাদের সঙ্গে বৈঠক করেছেন চেয়ারপারসন খালেদা জিয়া। গতকাল বুধবার রাতে চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

দলীয় সূত্র জানিয়েছে, খালেদা জিয়ার সভাপতিত্বে রাত ৯টায় শুরু হওয়া বৈঠকে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, তরিকুল ইসলাম, হান্নান শাহ, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রমুখ। চেয়ারপারসনের কয়েকজন উপদেষ্টা ও ভাইস চেয়ারম্যানরা এ বৈঠকে অংশ নেন।

বৈঠক শেষে এক নেতা জানান, কাউন্সিল নিয়ে বৈঠকে বিস্তারিত আলোচনা হয়েছে। ১৯ মার্চ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। তার প্রস্তুতি সম্পর্কে চেয়ারপারসনকে অবহিত করেছেন নেতারা। আর দলের চেয়ারপারসন পদের জন্য খালেদা জিয়া যে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, তাতে অনেক নেতাই প্রস্তাবক ও সমর্থক হতে চেয়েছেন।   ওই নেতা আরো বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন বিষয়েও বৈঠকে আলোচনা হয়েছে। এ সময় দেশের বিভিন্ন স্থানে বিএনপিদলীয় চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র জমাদানে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের বাধাদানের বিষয় নিয়েও আলোচনা হয়।


মন্তব্য