kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


গাড়িচাপায় শিক্ষক ও নারী নিহত

ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

৩ মার্চ, ২০১৬ ০০:০০



রাজধানীর কমলাপুরে বাসচাপায় জোসেফ বর্মণ (৩০) নামে এক স্কুল শিক্ষক এবং পুরান ঢাকার টিকাটুলীতে ট্রাকচাপায় মিতালী ঘোষ (২৮) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ছাড়া ওয়ারীর বনগ্রাম এলাকার একটি ভবনের ছাদ থেকে পড়ে ছয় বছরের শিশু সাদিয়া মনি মারা গেছে।

 

নিহত জোসেফ যাত্রাবাড়ীর গোলাপবাগের গলাগাথা ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষক ছিলেন। স্ত্রীকে নিয়ে থাকতেন দক্ষিণ কমলাপুরে। তাঁর গ্রামের বাড়ি পঞ্চগড় সদরে। বাবার নাম গদু বর্মণ।

নিহত স্কুল শিক্ষকের সহকর্মী প্রকাশ দাস জানান, গতকাল বুধবার সকাল সাড়ে ৭টার দিকে কমলাপুর আইসিডির সামনের রাস্তায় দিয়ে রিকশায় করে জোসেফ ও তিনি স্কুলে যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে একটি মিনিবাস রিকশাটিকে চাপা দিলে জোসেফ গুরুতর আহত হন। পরে তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক মৃত ঘোষণা করেন। মিনিবাসের চাপায় রিকশাচালকসহ প্রকাশ নিজেও আহত হন।   

এদিকে গতকাল রাত সাড়ে ১১টার দিকে টিকাটুলী মোড় দিয়ে রিকশাযোগে মিতালী ঘোষ, স্বামী পরিমল ঘোষ ও তাঁদের ছয় বছরের একমাত্র সন্তান যািচ্ছলেন। এ সময় একটি ট্রাক রিকশাটিকে সজোরে ধাক্কা দিলে মিতালী ঘোষ ছিটকে রাস্তায় পড়ে যান। ট্রাকটি চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। ওয়ারীতে শিশুর মৃত্যু : গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওয়ারীর বনগ্রাম এলাকার একটি বাসার ষষ্ঠ তলার ছাদ থেকে নিচে পড়ে শিশু সাদিয়া মনি মারা যায়।


মন্তব্য