টাইগারদের রাষ্ট্রপতি প্রধানমন্ত্রী-331634 | খবর | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০১৬। ১১ আশ্বিন ১৪২৩ । ২৩ জিলহজ ১৪৩৭


বাংলাদেশ এশিয়া কাপের ফাইনালে

টাইগারদের রাষ্ট্রপতি প্রধানমন্ত্রী ও বিএনপি নেত্রীর অভিনন্দন

কালের কণ্ঠ ডেস্ক   

৩ মার্চ, ২০১৬ ০০:০০



টাইগারদের রাষ্ট্রপতি প্রধানমন্ত্রী ও বিএনপি নেত্রীর অভিনন্দন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার এশিয়া কাপ টি-টোয়েন্টি খেলা উপভোগ করেন। ছবি : পিআইডি

এশিয়া কাপ টি-২০ ক্রিকেটের ফাইনালে ওঠায় জাতীয় ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বাসস জানায়, চিকিত্সার জন্য বর্তমানে লন্ডনে অবস্থানরত রাষ্ট্রপতি গতকাল রাতে এক বার্তায় অসামান্য সাফল্যের জন্য জাতীয় দলের পাশাপাশি ম্যানেজার, কোচ ও ক্রিকেট বোর্ড কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান। বিজয়ের এ ধারা আগামী দিনেও বজায় থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

বাসস জানায়, এক অভিনন্দনবার্তায় ক্রিকেট অনুরাগী প্রধানমন্ত্রী এই অসামান্য সাফল্যের জন্য জাতীয় দলের খেলোয়াড়দের পাশাপাশি ম্যানেজার, কোচ ও ক্রিকেট বোর্ড কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন জানান। তিনি বিজয়ের এ ধারা জাতীয় দল আগামী দিনেও বজায় রাখবে বলে আশা প্রকাশ করেন।

অন্যদিকে বিএনপি চেয়ারপারসন খেলোয়াড়সহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন বলে তাঁর মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানিয়েছেন।

মন্তব্য