kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


খুলনায় মানববন্ধন

শিশু হত্যায় জড়িতদের শাস্তির দাবি

খুলনা অফিস   

৩ মার্চ, ২০১৬ ০০:০০



সারা দেশে অব্যাহত শিশু হত্যা ও নির্যাতন বন্ধ এবং দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খুলনার বিভিন্ন মানবাধিকার, শিশু, নাগরিক ও স্বেচ্ছাসেবী সংগঠন মানববন্ধন করেছে। গতকাল বুধবার সকালে নগরীর পিকচার প্যালেস মোড়ে এ কর্মসূচি পালিত হয়।

কর্মসূচি চলাকালে বক্তারা বলেন, দেশে শিশু হত্যা ও নির্যাতন মহামারি আকার ধারণ করেছে। আইনের শাসন সুষ্ঠুভাবে কার্যকর না হওয়ায় এবং বিচারহীনতার সংস্কৃতি চালু হওয়ায় একের পর এক এ ধরনের ঘটনা ঘটছে।

অধ্যক্ষ আলী আহমেদের সভাপতিত্বে ও হিরণ্ময় মণ্ডলের পরিচালনায় মানববন্ধনে সংহতি জানিয়ে বক্তব্য দেন এস এম শাহনওয়াজ আলী, অ্যাডভোকেট মোমিনুল ইসলাম, মো. আনিসুর রহমান, এস এম সেলিম বুলবুল, অ্যাডভোকেট মো. বাবুল হাওলাদার, এস এম ইকবাল হোসেন বিপ্লব, পারভীন আজাদ, মাহফুজুর রহমান মুকুল, শরীফুল ইসলাম সেলিম, মাহবুব আলম প্রিন্স, ন্যান্সী ব্যানার্জী প্রমুখ।

মানববন্ধন ও সমাবেশে রূপসা সংস্থা, খুলনা নাগরিক সমাজ, সিডিপি, চেতনা ’৭১, অপরাজেয় বাংলাদেশ, লাইট বাংলাদেশ, শিশুস্বর্গ খেলাঘর আসর, হিউম্যানিটি ওয়াচ, নিসচা, কেএমএসএস, সিয়াম, লোসাউক, মানবাধিকার বাস্তবায়ন সংস্থা, পরিবর্তন, স্কোপ, থ্রেড, প্রগতি, আলফালাহ, সিডোপ, পরিবেশ সুরক্ষায় উপকূলীয় জোট, সুজন, যুব ইউনিয়নসহ ২০টি সংগঠনের নেতারা ছাড়াও শতাধিক শিশু অংশ নেয়।


মন্তব্য