kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


স্ত্রী ও খালুশ্বশুর খুন

পরকীয়া প্রেমের জের ধরে হত্যা!

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৩ মার্চ, ২০১৬ ০০:০০



চট্টগ্রাম এয়াকুব নগর বস্তিতে স্ত্রী ও খালুশ্বশুর খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। গতকাল বুধবার দুপুরে স্বামী রফিকুল ইসলাম হূদয়কে আসামি করে এ মামলা দায়ের করেন নিহত গৃহবধূর ভাই মোহাম্মদ জোবায়ের।

পরকীয়া প্রেমের জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। গতকাল সন্ধ্যায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আসামি গ্রেপ্তার হয়নি।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাত ৯টার দিকে নগরীর এয়াকুব নগর বস্তিতে স্ত্রী আসমাকে শ্বাসরোধ ও খালুশ্বশুর মাকসুদুর রহমানকে ছুরিকাঘাতে হত্যা করে স্বামী রফিকুল ইসলাম হূদয়। ঘটনার পরপর স্বজনরা হূদয়কে আটক করলেও তার এক বন্ু্লর সহায়তায় পালিয়ে যায় সে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর আগে হূদয়ের সঙ্গে আসমার বিয়ে হয়। হূদয় গত দুই বছর আগে সাগরপথে অবৈধভাবে মালয়েশিয়া চলে যায়। সেখান থেকে সম্প্রতি দেশে ফেরে সে। এসে জানতে পারে স্ত্রী আসমার সঙ্গে খালুশ্বশুর মাকসুদুর রহমানের পরকীয়া প্রেমের সম্পর্ক চলছে। এই নিয়ে হতাশায় ভুগছিল সে। এর মধ্যে গত মঙ্গলবার রাত ৯টায় বাড়ি ফিরে আসমার কাছে ভাত চায় হূদয়। ভাত খেতে খেতেই আসমাকে বিছানায় ফেলে গলা টিপে ধরে। শ্বাসরোধে আসমা মারা গেছে মনে করে চলে যায় মাকসুদুর রহমানের ফোন-ফ্যাক্সের দোকানে। সেখানে মাকসুদুরের পেট ও বুকে ছুরিকাঘাত করে। এরপর স্বজনরা আসমা ও মাকসুদুরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা দুজনকেই মৃত ঘোষণা করেন।


মন্তব্য