মাদারীপুর বরিশালে সংঘর্ষ, আহত ১৬-331543 | খবর | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০১৬। ১০ আশ্বিন ১৪২৩ । ২২ জিলহজ ১৪৩৭


মাদারীপুর বরিশালে সংঘর্ষ, আহত ১৬

বরিশাল অফিস ও মাদারীপুর প্রতিনিধি   

৩ মার্চ, ২০১৬ ০০:০০



মাদারীপুর বরিশালে সংঘর্ষ, আহত ১৬

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গতকাল বুধবার সন্ধ্যায় বরিশাল ও মাদারীপুরে প্রার্থীদের দুই পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে পৃথক সংঘর্ষ হয়েছে। এর মধ্যে মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়িয়ায় সভায় বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে দুই ইউপি সদস্যের সমর্থকদের সংঘর্ষ বেধে যায়। এতে তিন নারীসহ কমপক্ষে ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে বরিশালের বাবুগঞ্জে এক বিএনপি নেতাকে তুলে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে তাঁর প্রতিপক্ষের কর্মীরা। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাঁর নাম আবুল হোসেন হাওলাদার (৪৫)। তিনি জাহাঙ্গীরনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় শিবচরের কাঁঠালবাড়িয়ার চরচান্দ্রা গ্রামের মুন্সীরহাটে বাদল মুন্সীর পক্ষে এক আলোচনা সভা শুরু হয়। সেখানে ইউপি সদস্য বাদল মুন্সীর সমর্থকের বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে ইউপি সদস্য পদপ্রার্থী জয়নাল মিয়ার সমর্থকদের সংঘর্ষ বেধে যায়। শিবচর থানার ওসি মো. জাকির হোসেন মোল্লা জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় বরিশালের জাহাঙ্গীরনগর ইউনিয়নের ব্রাহ্মণদিয়া বাজারে সেলিমের চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন বিএনপি নেতা আবুল হোসেন। এ সময় প্রতিপক্ষের ছয়-সাতজন সশস্ত্র সন্ত্রাসী মোটরসাইকেল মহড়া দিয়ে ব্রাহ্মণদিয়া বাজারে আসে। সন্ত্রাসীরা এ সময় তাঁকে বাজার থেকে অস্ত্রের মুখে প্রকাশ্যে তুলে নিয়ে যায়। পরে তাঁকে মাথা, কোমর, পাসহ শরীরের বিভিন্ন স্থানে হাতুড়ি দিয়ে নির্মমভাবে পিটিয়ে জখম করে ব্রাহ্মণদিয়া গ্রামের জগেশ্বরের বাড়ির অদূরে ফেলে রাখে। খবর পেয়ে আগরপুর তদন্তকেন্দ্রের পুলিশ গিয়ে তাঁকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে। শঙ্কাজনক অবস্থায় এ সময় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মন্তব্য