kalerkantho

শোক

২ মার্চ, ২০১৬ ০০:০০



মালতি কুসুম কর

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার দুধনই গ্রামের মালতি কুসুম কর (৯৫) গত সোমবার রাত ১টার দিকে নিজ বাড়িতে পরলোক গমন করেছেন। তিনি ছয় ছেলে, এক মেয়ে ও ২৬ জন নাতি-নাতনি রেখে গেছেন। গতকাল মঙ্গলবার সকালে পারিবারিক শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

সাইদুর রহমান

দিনাজপুরের পার্বতীপুরের বাসিন্দা ও মুক্তিযোদ্ধা মো. সাইদুর রহমান (৫২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত সোমবার ভোরে নিজ বাড়িতে মৃত্যু হয় তাঁর। একই দিন বিকেলে স্থানীয় কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে তাঁর লাশ দাফন করা হয়। পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি।

আবদুল মালেক

শেরপুরের বাসিন্দা ও জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট আবদুল মালেক তালুকদার (৫২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল মঙ্গলবার সকালে চকপাড়া এলাকায় নিজ বাড়িতে মৃত্যু হয় তাঁর। একই দিন বিকেলে তারাগঞ্জ ফাজিল মাদ্রাসা মাঠে জানাজা শেষে তাঁর লাশ দাফন করা হয়। শেরপুর প্রতিনিধি।

আজমান আলী

হবিগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী অধ্যাপক অ্যাডভোকেট আজমান আলী (৬৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল মঙ্গলবার দুপুরে হাসপাতালে নেওয়া হলে চিকিত্করা তাঁকে মৃত ঘোষণা করেন। জানাজা শেষে সদর উপজেলার মশাজান গ্রামে গতকালই তাঁর লাশ দাফন হওয়ার কথা। হবিগঞ্জ প্রতিনিধি।


মন্তব্য