kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


রংপুরে হাজির হয়ে জামিন নিলেন মাহফুজ আনাম

রংপুর অফিস   

২ মার্চ, ২০১৬ ০০:০০



১০০ কোটির টাকার মানহানির মামলায় রংপুর আদালতে হাজির হয়ে জামিন নিলেন ইংরেজি দৈনিক ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম। গতকাল মঙ্গলবার সকালে তিনি রংপুরের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক শফিউল আলম তা মঞ্জুর করেন।

গতকাল সকাল সাড়ে ১০টার দিকে আদালতে আসেন মাহফুজ আনাম। তিনি সকাল ১১টা ১৫ মিনিটের দিকে কাঠগড়ায় দাঁড়িয়ে জামিনের আবেদন করেন। প্রায় ১০ মিনিট শুনানি শেষে এক হাজার টাকার বন্ডে মুচলেকা নিয়ে বিচারক তাঁর স্থায়ী জামিন মঞ্জুর করেন। একই সময় আগামী ২৬ মে আবারও তাঁকে হাজির হওয়ার নির্দেশ দিয়ে মুখ্য হাকিমের আদালতে মামলাটি স্থানান্তর করা হয়।

এক-এগারোয় জরুরি অবস্থার সময় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা ও বিকৃত তথ্য প্রকাশের অভিযোগে ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে গত ১৫ ফেব্রুয়ারি আদালতে এ মামলা দায়ের করা হয়। মামলার বাদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মণ্ডল মওলা।

আদালত থেকে বের হওয়ার পর উপস্থিত সাংবাদিকরা মাহফুজ আনামের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করেননি। ওই দিন মাহফুজ আনাম আইনজীবী সমিতির দ্বিতীয় তলায় অবস্থিত অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন মিলনায়তনে দুপুর ১২টা ১৫ মিনিট পর্যন্ত অবস্থান করেন।


মন্তব্য