kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


রাঙ্গুনিয়ায় কুপিয়ে বাবাকে হত্যা, পা বিচ্ছিন্ন ছেলের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২ মার্চ, ২০১৬ ০০:০০



চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটার দুর্গম পাহাড়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক ব্যক্তিকে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তাঁর ছেলেকেও কুপিয়ে এক পা বিচ্ছিন্ন করে দিয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

নিহত মো. উকিল আহমদ (৬০) মধ্যম সফরভাটা ইউনিয়নের বাসিন্দা। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে এবং আহত ছেলে মো. ইসমাইলকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

সরফভাটা ইউপি চেয়ারম্যান মুজিবুল ইসলাম সরফি ও পুলিশ জানায়, গতকাল সকালে নিজেদের বাগানের সেগুনগাছ বিক্রির জন্য ক্রেতা মোহাম্মদ আলীকে নিয়ে সরফভাটার কালিছড়ি পাহাড়ে যান উকিল আহমদ ও তাঁর ছেলে মো. ইসমাইল। সেখানে আগে থেকেই ওত পেতে থাকা ১০-১৫ জন দুর্বৃত্ত উকিল ও ইসমাইলের ওপর হামলা চালায়। ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপে উকিল আহমদ ঘটনাস্থলে মারা যান আর ইসমাইলের ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। তার একটি হাতও প্রায় বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে।

আহত ইসমাইল স্থানীয় সাংবাদিকদের জানান, একই এলাকার রশিদ আহমদ ও লোকমানের নেতৃত্বে মঞ্জু, কাসেম, দিদার, সাইফু, নাজেরসহ ১০-১৫ জন দুর্বৃত্ত ধারালো কিরিচ দিয়ে অতর্কিত হামলা চালায়।

পূর্বশত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটে থাকতে পারে বলে স্থানীয়রা জানিয়েছে। অভিযুক্তরা বাড়ি ছেড়ে পালিয়েছে বলে স্থানীয় সাংবাদিকরা জানিয়েছেন।

রাঙ্গুনিয়া থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। পুলিশ অভিযান শুরু করেছে।


মন্তব্য