kalerkantho


বীরপ্রতীক তারামন বিবি গুরুতর অসুস্থ ঢাকায় ভর্তি

আঞ্চলিক প্রতিনিধি, কুড়িগ্রাম   

৯ নভেম্বর, ২০১৮ ০০:০০



বীরপ্রতীক তারামন বিবি গুরুতর অসুস্থ ঢাকায় ভর্তি

বীরপ্রতীক তারামন বিবি গতকাল সকালে গুরুতর অসুস্থ হয়ে পড়লে কুড়িগ্রামের রাজীবপুরের কাচারীপাড়া গ্রামের বাড়ি থেকে তাঁকে হাসপাতালে নেওয়া হয়। ছবি : সংগৃহীত

বীরপ্রতীক খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা তারামন বিবি হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তাঁকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। তাঁর শ্বাসকষ্ট বেড়ে গেছে।

গতকাল বৃহস্পতিবার সকালে কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার কাচারীপাড়া গ্রামে তাঁর নিজ বাড়িতে তারামন বিবি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অ্যাম্বুল্যান্সে করে তাঁকে পাঠানো হয় ময়মনসিংহ সিএমএইচে। সেখান থেকে হেলিকপ্টারে করে তাঁকে পাঠানো হয় ঢাকা সিএমএইচে। সন্ধ্যা পৌনে ৬টার দিকে পৌঁছেছেন তিনি।

তারামন বিবির সঙ্গে থাকা তাঁর ছেলে তাহের আলী কালের কণ্ঠকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, তাঁর মায়ের চিকিৎসা শুরু হয়েছে।

তারামন বিবির শারীরিক অবস্থা সম্পর্কে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, ‘আমি যতটুকু দেখেছি, তারামন বিবির অবস্থা ভালো নয়। সে সময় তিনি কথা বলতে পারছিলেন না।’



মন্তব্য