kalerkantho


আওয়ামী লীগে বিরোধ নেই

আসাদুজ্জামান আসাদ,সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ

১২ অক্টোবর, ২০১৮ ০০:০০




আওয়ামী লীগে বিরোধ নেই

কালের কণ্ঠ : রাজশাহী জেলার প্রায় প্রতিটি আসনে বর্তমান এমপিদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরোধ। এ নিয়ে কী ভাবছেন?

আসাদুজ্জামান আসাদ : আওয়ামী লীগে কোনো বিরোধ নেই। একাধিক প্রার্থী থাকবে, এটাই স্বাভাবিক। আওয়ামী লীগ বড় দল। ফলে প্রার্থী বেশি থাকাটা খারাপ কিছু নয়। কিন্তু দলের নেতাকর্মীদের মধ্যে কোনো বিরোধ নেই। আমরা সবাই একযোগে কাজ করছি।

 

কালের কণ্ঠ : নির্বাচনে এবার কে প্রার্থী হতে পারে বলে মনে করছেন?

আসাদুজ্জামান আসাদ : দল যাকে যোগ্য মনে করবে, তিনিই আওয়ামী লীগের প্রার্থী হবেন। শেখ হাসিনার নৌকা যিনি পাবেন, আমরা সবাই তাঁর হয়ে মাঠে কাজ করব। প্রার্থীর বিষয়টি দলীয় সিদ্ধান্তে হবে।

 

কালের কণ্ঠ : নির্বাচনে সাধারণ ভোটারদের কাছে কী বার্তা পৌঁছে দিচ্ছেন?

আসাদুজ্জামান আসাদ : আমরা উন্নয়নের জন্য ভোট চাইছি। গত ১০ বছরে রাজশাহীতে যে উন্নয়ন হয়েছে, বিগত বছরগুলোতে তা হয়নি। উন্নয়নের কথা বিবেচনা করে মানুষ এবারও নৌকায় ভোট দেবে। আমরা নৌকার প্রচারণা চালাচ্ছি উন্নয়নের প্রচারণার পাশাপাশি।

 

কালের কণ্ঠ : আগামী নির্বাচন নিয়ে আপনাদের প্রস্তুতি কেমন?

আসাদুজ্জামান আসাদ : আমাদের সব প্রস্তুতি নেওয়া শেষ। এখন পোলিং এজেন্ট বাছাই চলছে। আশা করছি, দ্রুততম সময়ে পোলিং এজেন্টদের আমরা প্রশিক্ষণ দিতে পারব। আমরা নির্বাচনের জন্য উন্মুখ হয়ে আছি।

 

কালের কণ্ঠ : যেসব সংসদ সদস্যের ব্যাপারে বিতর্ক আছে, তাঁদের নিয়ে কী ভাবছেন?

আসাদুজ্জামান আসাদ : বিতর্কের বিষয়টি সঠিক নয়। তবে কেউ যদি দলের নেতাকর্মীদের মূল্যায়ন না করে, তাহলে সে নিজের বিপদ নিজেই ডেকে নেবে। আওয়ামী লীগে বিতর্কের স্থান নেই। কেউ বিতর্ক করে টিকে থাকারও সুযোগ নেই। নেতাকর্মীরাই তাকে ছুড়ে ফেলবে।

 



মন্তব্য