kalerkantho


সড়ক দুর্ঘটনায় ছয় স্থানে নিহত ১১

♦ কুষ্টিয়ায় মা-মেয়েসহ নিহত ৪
♦ নান্দাইলে নিহত দুই স্কুলছাত্রী

কালের কণ্ঠ ডেস্ক   

৭ মার্চ, ২০১৮ ০০:০০



সড়ক দুর্ঘটনায় ছয় স্থানে নিহত ১১

প্রতীকী ছবি

সড়ক দুর্ঘটনায় দেশের ছয়টি স্থানে ১১ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে বেশ কয়েকজন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে জানা গেছে, সোমবার দিবাগত রাত থেকে গতকাল মঙ্গলবার দুপুর পর্যন্ত সময়ের মধ্যে এসব দুর্ঘটনা ঘটেছে। কুষ্টিয়ায় যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত হয়েছে মা-মেয়েসহ চারজন। মারাত্মক জখম অবস্থায় বেশ কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে ময়মনসিংহের নান্দাইলে ট্রাকের ধাক্কায় ইজি বাইক উল্টে দুজন স্কুলছাত্রী নিহত হয়েছে। আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নেত্রকোনার কেন্দুয়ায় ট্রাকের চাপায় নিহত হয়েছেন মোটরসাইকেলচালক। নরসিংদীতে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্কুল শিক্ষিকাসহ দুজন নিহত হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন একজন। দিনাজপুরের বীরগঞ্জে বাসের চাকায় পিষ্ট হয়েছেন এক বৃদ্ধ।

কুষ্টিয়া : গতকাল সকাল ১১টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষ্মীপুর নামক স্থানে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চারজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। ঢাকা থেকে আসা এসবি পরিবহনের একটি বাস শৈলকুপা যাওয়ার পথে লক্ষ্মীপুর নামক স্থানে ধাক্কা দেয় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে। এতে অটোরিকশাটির তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। হাসপাতালে নেওয়ার সময় মৃত্যু হয় আরেকজনের।

ময়মনসিংহ : নান্দাইল পৌরসদরের ঝালুয়া নামক স্থানে ট্রাকের চাপায় ইজি বাইকে থাকা তিন স্কুলছাত্রীর মধ্যে দুই বোন নিহত ও অন্য এক ছাত্রী গুরুতর আহত হয়েছে। তারা সদর উপজেলার পাইলট বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। গতকাল ৬টার দিকে প্রাইভেট পড়তে বের হয়েছিল ভাটি বিলপাড় গ্রামের মরিয়ম আক্তার সোনিয়া (১৪), কুলসুম আক্তার (১৪) ও শিল্পী আক্তার (১৪)। সোনিয়া ও কুলসুম সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।

এদিকে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় মাছভর্তি ট্রাকের চাপায় হুমায়ূন কবীর (৩২) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। গুরুতর জখম হয়েছেন আরোহী জাহাঙ্গীর হোসেন (২৮)। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে কেন্দুয়া-আঠারোবাড়ী সড়কের রায়পুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মাসকা বাজার এলাকার একটি মাজারে ওরস শেষে এ দুজন মোটরসাইকেলযোগে কান্দিউড়ার বাড়িতে ফিরছিলেন। পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়েছে।

নরসিংদী : ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নরসিংদীতে স্কুল শিক্ষিকাসহ দুজন নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৮টায় সদর উপজেলার বাদুয়ারচর সেতু এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন সদর উপজেলার পঞ্চবটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফাতেমাতুজ জোহরা এবং রায়পুরার বাসিন্দা বশির মিয়া।

ব্রাহ্মণবাড়িয়া : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার চান্দুরা এলাকায় সড়ক দুর্ঘটনায় মো. মোনায়েম ভূঁইয়া (৩৫) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি মেরসানি পশ্চিমপাড়া এলাকায়।

দিনাজপুর : বীরগঞ্জে রাস্তা পার হওয়ার সময় হানিফ পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে সোলায়মান (৭০) নামের একজন বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামের বাসিন্দা।


মন্তব্য