kalerkantho


বসুন্ধরা চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নর্দানের প্রতিনিধিদলের

নিজস্ব প্রতিবেদক   

২৭ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



বসুন্ধরা চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নর্দানের প্রতিনিধিদলের

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সঙ্গে গতকাল তাঁর কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহর নেতৃত্বে একটি প্রতিনিধিদল। ছবি : কালের কণ্ঠ

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও দেশের অন্যতম শীর্ষ শিল্পোদ্যোক্তা আহমেদ আকবর সোবহানের সঙ্গে গতকাল সোমবার তাঁর কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেছে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের একটি প্রতিনিধিদল।

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহর নেতৃত্বে প্রতিনিধিদলে ছিলেন বেসরকারি বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন, উপ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল করিম, কোষাধ্যক্ষ মো. আনোয়ার হোসেন প্রমুখ।

আহমেদ আকবর সোবহান নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের শিক্ষা কার্যক্রম সম্বন্ধে খোঁজখবর নেন। শিক্ষার্থীদের বাস্তব ও কর্মমুখী শিক্ষা প্রদানের মাধ্যমে বিশ্বমানের জনশক্তি তৈরির প্রচেষ্টায় তিনি নর্দান বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রশংসা করেন।

বাংলাদেশের আর্থিক খাতে নতুন নতুন ধারণা সংযোজন এবং অবকাঠামোগত উন্নয়নের মাধ্যমে দেশের মর্যাদা বিশ্বের দরবারে তুলে ধরার জন্য নর্দান ইউনিভার্সিটি ট্রাস্টের চেয়ারম্যান ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানান।


মন্তব্য