kalerkantho


এমপিকে প্রধান অতিথি না করায় রূপগঞ্জে ওয়াজ মাহফিল বন্ধ!

নিজস্ব প্রতিবেদক   

২ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



এমপিকে প্রধান অতিথি না করায় রূপগঞ্জে ওয়াজ মাহফিল বন্ধ!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আয়োজিত এক ওয়াজ মাহফিলে স্থানীয় সংসদ সদস্যকে প্রধান অতিথি না করায় তাঁর সমর্থক সন্ত্রাসীরা সেটি বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কামশাইর এলাকায় এ ঘটনা ঘটেছে।

ওয়াজ মাহফিলের উদ্যোক্তাদের একজন কায়েতপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার আব্দুল মতিন ভুইয়া জানান, কামশাইর ঈদগাহ মাঠ ও মসজিদের উন্নয়নকল্পে আজ শুক্রবার কামশাইর ঈদগাহ মাঠে এক ওয়াজ মাহফিলের আয়োজন করে এলাকাবাসী। এ উপলক্ষে এক মাস আগে থেকেই এলাকায় পোস্টার-ব্যানারসহ বিভিন্ন ধরনের প্রচারণা চালানো হয়। মাদরাসা মাঠে তৈরি করা হয় বিশাল প্যান্ডেল। ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিককে।

এদিকে মাহফিলে স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীকে প্রধান অতিথি না করায় গতকাল তাঁর সমর্থক সন্ত্রাসী জাহেদ আলী, কামাল হোসেন, নুর হোসেন, সামসুজ্জামান, আব্দুল কাইয়ুম, কবির হোসেন, সিরাজুল ইসলাম, নাজমুল, সাদ্দাম, মফিজুল ইসলাম টুক্কা, জাহাঙ্গীর মোল্লাসহ শতাধিক লোক দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে এলাকায় মিছিল করে মাহফিলটি বন্ধ করে দেয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দেয়।

রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন এ ব্যাপারে বলেন, একই স্থানে দুটি পক্ষ ওয়াজ মাহফিল আয়োজন করায় বিশৃঙ্খলা এড়াতে মাহফিল বন্ধ রাখা হয়েছে। সংঘাত এড়াতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুলসংখ্যক সদস্য মোতায়েন রয়েছে।


মন্তব্য