kalerkantho


উচ্চৈঃস্বরে গান বাজানোর প্রতিবাদ করায় হামলা, নিহত ১

নিজস্ব প্রতিবেদক   

২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০



উচ্চৈঃস্বরে গান বাজানোর প্রতিবাদ করায় হামলা, নিহত ১

রাজধানীর একটি বাড়ির ছাদে উচ্চৈঃস্বরে গান বাজানোর প্রতিবাদ করায় হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে আরকে মিশন রোডের ৪৪ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত অভিযোগে পাঁচজনকে আটক করেছে পুলিশ।

নিহত নাজমুল হক (৬৫) একজন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। তিনি পরিবার নিয়ে ওই বাড়ির নবম তলায় থাকতেন। নিহতের ছেলে নাসিমুল হক বলেন, তাঁর বাবা নাজমুল হক হৃদরোগে আক্রান্ত এবং সম্প্রতি তাঁর বাইপাস সার্জারি করানো হয়েছিল। গত বৃহস্পতিবার রাতে বাসার ছাদে ফ্ল্যাট মালিক সমিতির সাধারণ সম্পাদক আলতাফ হোসেনের ভাতিজা হৃদয়ের গায়েহলুদের অনুষ্ঠান চলছিল।

উচ্চৈঃস্বরে গান বাজানোর কারণে ফ্ল্যাটের জানালা ও মেঝে কাঁপছিল। তাঁর অসুস্থ বাবা ঘুমাতে পারছিলেন না। তখন তিনি নিচে গিয়ে কেয়ারটেকারকে বিষয়টি বললে আলতাফ হোসেন এসে দুর্ব্যবহার করেন। এর কিছুক্ষণ পরে গান বন্ধ হয়ে যায়। এর জের ধরে গতকাল সকাল সাড়ে ১১টার দিকে আলতাফ হোসেন, তাঁর স্ত্রী, ভাতিজা হৃদয়সহ আট-দশজন নিচে জড়ো হয়। তারা কেয়ারটেকার দিয়ে নাসিমুলকে ডেকে পাঠান। পরে তিনিসহ তাঁর বাবা, বোন ও স্ত্রী নিচে নামেন। নামার সঙ্গে সঙ্গেই আলতাফ হোসেন, হৃদয়সহ অন্যরা তাঁর ওপর হামলা করে। তাঁর বাবা থামাতে গেলে তাঁকেও মারধর করা হয়। একপর্যায়ে তাঁর বাবা মাটিতে পড়ে যান। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

ওয়ারী থানার এসআই হারুন-অর-রশিদ বলেন, ‘এ ঘটনায় হত্যা মামলা প্রক্রিয়াধীন। অভিযোগ পাওয়ার পর পাঁচজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’



মন্তব্য