kalerkantho


ডিবি পরিচয়ে কাপড় ব্যবসায়ীকে অপহরণ

নিজস্ব প্রতিবেদক   

১১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ডিবি পরিচয়ে কাপড় ব্যবসায়ীকে অপহরণ

প্রতীকী ছবি

রাজধানীর আদাবর থেকে আবদুস সালাম শিকদার নামের এক কাপড় ব্যবসায়ীকে ডিবি পরিচয়ে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় আদাবর বাজারের ১ নম্বর গলির সাহাবুদ্দিনের বাড়ি থেকে তাঁকে অপহরণ করা হয়। এরপর থেকে তাঁর কোনো খোঁজ মিলছে না।

সালামের স্ত্রী লাভলী বেগম জানান, এক কন্যাসন্তান নিয়ে তাঁরা ভাড়া বাসায় থাকতেন। বিভিন্ন জায়গায় তৈরি পোশাক বিক্রি করেন সালাম। মঙ্গলবার সন্ধ্যায় পাঁচজন সুঠামদেহী লোক বাসায় এসে ডিবি পরিচয়ে সালামকে তুলে নেয়। যাওয়ার সময় ডিবি পরিচয়দানকারীরা তাঁর (লাভলী) ফোন নম্বর নিয়ে বলে, পরে যোগাযোগ করা হবে। কিন্তু এরপর থেকে সালামের আর কোনো খোঁজ মিলছে না। এ বিষয়ে আদাবর থানায় জিডি করতে গেলে থানা থেকে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে যোগাযোগ করতে বলা হয়। এরপর ডিবি কার্যালয়ে গেলে তাঁকে মোহাম্মদপুর থানায় পাঠানো হয়। মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার তাঁকে আবার ডিবি কার্যালয়ে যেতে বলেন। কিন্তু গতকাল ডিবি কার্যালয়ে সারা দিন খুঁজেও স্বামীর খোঁজ পাননি। সালাম একসময় যুবদল করলেও তাঁর বিরুদ্ধে কোনো মামলা নেই বলে দাবি করেন লাভলী।

আদাবর থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন, সারা দিন থানায় ছিলাম না বিধায় এ ধরনের কিছু জানা নেই। বিষয়টি প্রাথমিকভাবে শোনার পর ডিউটি অফিসারসহ সবার কাছে খোঁজ নিয়েছি। কিন্তু কেউ কিছু জানাতে পারেনি। অভিযোগ করা হলে অবশ্যই তদন্ত করে দেখা হবে বলে জানান ওসি।



মন্তব্য