kalerkantho


আইসক্রিম ডিপোতে কর্মচারীকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



আইসক্রিম ডিপোতে কর্মচারীকে গলা কেটে হত্যা

রাজধানীর মোহাম্মদপুরে কোয়ালিটি আইসক্রিমের ডিপোতে নান্নু সরদার (৪৮) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি ওই প্রতিষ্ঠানের পিয়ন ছিলেন।

একই ঘটনায় প্রতিষ্ঠানের নিরাপত্তাকর্মী আবদুল কাইয়ুম ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন। গতকাল বুধবার সকালে লাশ উদ্ধারের পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিশ।

মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর কালের কণ্ঠকে বলেন, হত্যার প্রকৃত কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে কর্মীদের মধ্যে অভ্যন্তরীণ বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। প্রতিষ্ঠানের এক কর্মী পলাতক রয়েছে। হত্যায় তার সংশ্লিষ্টতা থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে।

হাসপাতাল ও পুলিশ সূত্র জানায়, মোহাম্মদপুরের বছিলা রোডে কোয়ালিটি আইসক্রিমের একটি ডিপো রয়েছে। সেখানে মূলত তৈরি করা আইসক্রিম মজুদ করা থাকে। পরে চাহিদা অনুসারে তা বিভিন্ন স্থানে সরবরাহ করা হয়।

গতকাল সকালে ডিপোর এক কর্মী সেখানে গিয়ে দুজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নান্নুকে মৃত অবস্থায় পায়। মুমূর্ষু অবস্থায় কাইয়ুমকে উদ্ধার করে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ময়নাতদন্তের জন্য নান্নুর লাশ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তাঁর গ্রামের বাড়ি বরিশালের মেহেন্দীগঞ্জে। বাবা মৃত মোখলেস সরদার।

পুলিশের ধারণা, মঙ্গলবার মধ্যরাত থেকে গতকাল ভোরের মধ্যে কোনো এক সময় হত্যার ঘটনা ঘটেছে।


মন্তব্য