kalerkantho


ইয়াবা ব্যবসায় গোটা পরিবার!

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ইয়াবা ব্যবসায় গোটা পরিবার!

বাহক মারফত ইয়াবা পৌঁছে যাচ্ছে গ্রাহকের কাছে। এ ভয়ংকর পেশা বেছে নিয়েছে তরুণ থেকে বৃদ্ধ পর্যন্ত। এমনকি গোটা পরিবার ইয়াবা ব্যবসায় নাম লেখানোর নজির মিলেছে। ইয়াবা পৌঁছানোর সময় হাতেনাতে পুলিশের কাছে ধরা পড়ে রোকেয়া বেগম (৪৫) ও তার স্বামী হাসান আলী (৬০)। আর তাদের কাছ থেকেই গোটা পরিবারের সম্পৃক্ততার খবর মিলেছে।

পুলিশের কাছে রোকেয়া ও তার স্বামী নানা তথ্য দেয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে  মেয়ের জামাই মো. রহিম (১৯) ও মেয়ের শাশুড়ি আনোয়ারা বেগমকে (৪০) গ্রেপ্তার করে নগরের বায়েজিদ থানা পুলিশ। তাদের কাছ থেকে প্রায় সাত হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার সকালে বায়েজিদ থানাধীন চক্রেসো কানন আবাসিক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বায়েজিদ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহসিন বলেন, রোকেয়া ও হাসান কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রামে আসে তিন দিন আগে।

শুক্রবার সকালে রহিমের বাসায় যাওয়ার পথে তাদের গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা দাবি করেছে, রোকেয়া ও হাসান আলী ইয়াবা বাহক। ১০ হাজার টাকার বিনিময়ে নির্দিষ্ট ব্যক্তির কাছে তারা ইয়াবা পৌঁছে দেয়। কয়েক দিনে তারা কার কার কাছে ইয়াবা নিয়ে গেছে, সে বিষয়গুলো খতিয়ে দেখছে পুলিশ।

রোকেয়া এবং হাসানের বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ এলাকায়। আর রহিম ও তার মা আনোয়ারা বেগম নগরের বায়েজিদ থানাধীন চক্রেসো কানন আবাসিক এলাকার একটি বাসায় ভাড়া থাকত।


মন্তব্য