kalerkantho


পল্টনে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক   

১৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



পল্টনে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ রূপগঞ্জের ছাত্রলীগ নেতা মোশাররফ হোসেন। ছবি : কালের কণ্ঠ

রাজধানীর পল্টনে মোশাররফ হোসেন (২২) নামের এক ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল সোমবার বিকেলে পল্টন এলাকার ৩৭/২ পল্টন টাওয়ারের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় মোশাররফকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর তলপেটে গুলি লেগেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তিনি রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক।

মোশাররফ রূপগঞ্জ-গাউছিয়া এলাকার বাসিন্দা। তাঁর স্বজনদের অভিযোগ, নারায়ণগঞ্জের রূপগঞ্জে দীর্ঘদিন ধরে চলতে থাকা আওয়ামী লীগ ও ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে বিরাজমান দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটে।

মোশাররফের স্বজনরা বলেছে, গতকাল বিকেলে দ্বন্দ্বের মীমাংসার কথা বলে এক গ্রুপ তাঁকে ডেকে নিয়ে যায় পল্টন টাওয়ারে। রূপগঞ্জের ক্যাডার হীরা ও মাসুদ রানা ওরফে আশিকের নেতৃত্বে অন্য গ্রুপ বৈঠকে উপস্থিত ছিল। বৈঠকে মোশাররফের সঙ্গে আশিকের কয়েক দফা কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে গুলিবিদ্ধ হন মোশাররফ।

গুলিবিদ্ধ মোশাররফকে ঢামেক হাসপাতালে নিয়ে যান কামরুজ্জামান নামের এক লোক।

গতকাল রাত ৮টার দিকে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ‘বিষয়টি সম্পর্কে আমরা অবগত। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ গিয়েছিল। কামরুজ্জামানকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। ’ পুলিশ সূত্র জানায়, ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কামরুজ্জামানসহ আটজনকে আটক করেছে পুলিশ।


মন্তব্য