kalerkantho


সাংবাদিক শিমুল হত্যা

মেয়র মিরুর রিমান্ড শুনানি ১৩ ফেব্রুয়ারি

গ্রেপ্তার আরো একজন

সিরাজগঞ্জ ও শাহজাদপুর প্রতিনিধি   

৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



মেয়র মিরুর রিমান্ড শুনানি ১৩ ফেব্রুয়ারি

সাংবাদিক শিমুল

সাংবাদিক আবদুল হাকিম শিমুল হত্যার ঘটনায় গ্রেপ্তার সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মিরুর রিমান্ড আবেদনের শুনানির দিন ১৩ ফেব্রুয়ারি ধার্য করা হয়েছে। মেয়রকে সাত দিন হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার সন্ধ্যায় শাহজাদপুর আমলি আদালতে আবেদন করে পুলিশ। গতকাল মঙ্গলবার আদালতের বিচারক হাসিবুল হক আবেদন আমলে নিয়ে শুনানির দিন ধার্য করেন।

মামলার তদন্ত কর্মকর্তা শাহজাদপুর থানার পরিদর্শক মনিরুল ইসলাম এ তথ্য জানান।

এদিকে শাহজাদপুরের শিমুল হত্যা মামলার সন্দেহভাজন আসামি শাহীন আলমকে (২৮) সোমবার সন্ধ্যায় সিরাজগঞ্জের বেলকুচি বাসস্ট্যান্ড থেকে পুলিশ গ্রেপ্তার করেছে। গতকাল আদালতের মাধ্যমে তাকে  কারাগারে পাঠানো হয়। এ নিয়ে এ হত্যা মামলায় প্রধান আসামি মেয়র মিরুসহ ৯ জনকে গ্রেপ্তার করা হলো।

শাহজাদপুর থানার পরিদর্শক মনিরুল ইসলাম জানান, শাহীন ওই উপজেলার নলুয়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে। সে মেয়র মিরুর গাড়িচালক।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার শাহজাদপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি বিজয় মাহমুদকে মেয়রের ভাই মারধর করায় আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় সমকাল পত্রিকার শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আবদুল হাকিম শিমুল গুলিতে আহত হন।

পরদিন বগুড়া থেকে ঢাকা নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় শুক্রবার শিমুলের স্ত্রী নুরুন্নাহার একটি হত্যা মামলা দায়ের করেন।


মন্তব্য